রাণীনগরে ট্রাক ও মটরসাইকেল সংর্ঘষে নিহত দুইজন: আহত এক

November 9, 2019 at 3:04 pm
রাণীনগর প্রতিনিধি:
নওগাঁর রাণীনগরে বালু বোঝাই ট্রাকের সাথে মটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে স্কুল ছাত্রী রিপা আক্তার (১৪) ও আব্দুল মান্নান (৪৮) নামে দুইজন নিহত হয়েছেন।  এঘটনায় এ সময় অপর স্কুল ছাত্রী সুমাইয়া আহত হয়েছেন।  শনিবার সকালে উপজেলার আবাদপুকুর-পতিসর রাস্তার গুয়াতা নামক স্থানে এঘটনাটি ঘটেছে।
নিহত স্কুল ছাত্রী গুয়াতা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী এবং আমিরপুর গ্রামের রিপন সরদারের মেয়ে ও আব্দুল মান্নান আমিরপুর গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলেে।  আহত সুমাইয়া একই স্কুলের ৭ম শ্রেনীর ছাত্রী।
জানা গেছে, এদিন সকালে আব্দুল মান্নান সরদার তার মেয়ে সুমাইয়া ও ভাতিজি রিপা আক্তারকে সঙ্গে নিয়ে মটরসাইকেল যোগে গুয়াতা উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিল।  এসময় আবাদপুকুর-পতিসর রাস্তার গুয়াতা নামকস্থানে পৌছলে সামনে থেকে আসা বালু বোঝাই ট্রাকের সাথে সংর্ঘষ বাধে।  এতে গুরুতর আহত অবস্থায় ৩ জনকেই নেয়া হয় নওগাঁ সদর হাসপাতালে।  এ সময় কর্তব্যরত চিকিৎসক স্কুল ছাত্রী রিপা আক্তারকে মৃত ঘোষণা করেন।  কিছু পরে আহত আব্দুল মান্নানকে রাজশাহী হাসপাতালে নেওয়ার পথে মধ্যেই তার মৃত্যু হয়। তবে মান্নানের মেয়ে সুমাইয়া সুস্থ্য আছে। এঘটনায় স্থানীয় লোকজন ঘাতক ট্রাক আটক করলেও চালক পালিয়ে যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  আইনগত ব্যবস্থা নেয়া হবে।
Print