অভিনেত্রী না হলে সারা কী হতেন?

November 7, 2019 at 10:07 am

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বাবা অভিনেতা সাইফ আলী খান। মা অভিনেত্রী অমৃতা সিং। এছাড়া দাদি শর্মীলা ঠাকুর ও ফুফু সোহা আলী খানও তারকা অভিনয়শিল্পী। তাদের পথ ধরে গত বছর বলিউডে পা রেখেছেন সারা আলী খান।

বলিউডের তারকা পরিবারে জন্ম। বলার অপেক্ষা রাখে না, পরিবারের সদস্যদের দেখেই অভিনয়ের অনুপ্রেরণা পেয়েছেন। কিন্তু অভিনেত্রী না হলে কী হতেন সারা? সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, যদি অভিনেত্রী না হতাম আইনজীবী অথবা রাজনীতিক হতাম। যদিও এখনো খুব দেরি হয়নি। ভবিষ্যতে রাজনীতিতে আসার সুযোগ রয়েছে।

বলিউডে পা রাখার আগে যুক্তরাষ্ট্রের কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করেছেন কেদারনাথ সিনেমাখ্যাত এই অভিনেত্রী। এ প্রসঙ্গে তিনি বলেন, বাইরে লেখাপড়ার ফলে স্বাধীনচেতা মনোভাব তৈরি হয় এবং নিজেকে ভালোভাবে জানার সুযোগ থাকে। ফলে আমি বিভিন্ন সম্প্রদায়কে সম্মান করতে শিখেছি। নিউ ইয়র্কে লেখাপড়া করার ফলে নিজেকে জানতে পেরেছি। কারণ সেখানকার কেউ আমাকে সাইফ-অমৃতার মেয়ে বলে চিনত না। ফলে আমি আরো সহনশীল হয়েছি। আমার ভাই ইব্রাহিমকেও বলি- বাড়ি ছেড়ে অন্য কোথাও পড়তে যেতে।

কার্তিক আরিয়ানের সঙ্গে লাভ আজ কাল সিনেমার সিক্যুয়েলের শুটিং শেষ করেছেন সারা। বর্তমানে বরুণ ধাওয়ানের সঙ্গে কুলি নম্বর ওয়ান সিনেমার শুটিং করছেন এই অভিনেত্রী। সিনেমাটি রিমেক হচ্ছে।

Print