নন্দীগ্রামে শস্য কর্তন ও মাঠ দিবস পালিত

October 28, 2019 at 8:40 pm

নন্দীগ্রাম প্রতিনিধি:

বগুড়ার নন্দীগ্রামে বিনা উদ্ভাবিত স্বল্পজীবণকালীন ও উচ্চ ফলনশীল বিনাধান-১৭ জাতের প্রচার ও সম্প্রসারণের লক্ষ্যে শস্য কর্তন ও মাঠ দিবস পালিত হয়েছে।

সোমবার বিকেল সাড়ে তিনটায় পৌর এলাকার বৈলগ্রামে হাওর ও চর কর্মসূচীর অর্থায়নে ও উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সহযোগিতায় এ শস্য কর্তন ও মাঠ দিবস পালিত হয়েছে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ’র সভাপতিত্বে ও উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা নজরুল ইসলামের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিনা ময়মনসিংহ এর সিএসও মির্জা মোফাজ্জল ইসলাম।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর বগুড়ার জেলা প্রশিক্ষণ কর্মকর্তা শামসুল ওয়াদুদ, অতিরিক্ত উপ-পরিচালক সোহেল মোহাম্মদ শামসুদ্দিন ফিরোজ, কৃষি প্রকৌশলী আবু সাঈদ ও বিনা রংপুর এর ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী।

স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা মশিদুল হক। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নন্দীগ্রাম পৌরসভার সাবেক মেয়র সুশান্ত কুমার সরকার শান্ত, নন্দীগ্রাম প্রেস ক্লাবের সভাপতি নাজমুল হুদা ও কৃষক রুহুল আমিন প্রমুখ।

স/অ

Print