ঘাম ঝরাচ্ছেন পরিণীতি

October 22, 2019 at 11:58 am

সিল্কসিটিনিউজ ডেস্ক:

একের পর এক ফ্লপের পরও আশাবাদী পরিণীতি চোপড়া। কারণ, আগামী দুটি ছবি তাঁর ভাগ্যের চাকা আবার ঘুরিয়ে দিতে পারে। ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ এবং ‘সাইনা’র মতো ছবি তাঁর হাতে। আর এই দুটি ছবির জন্য দিনরাত পরিশ্রম করছেন এই বলিউড সুন্দরী। বিশেষ করে সাইনার জন্য নানা প্রশিক্ষণ নিচ্ছেন পরিণীতি। অমল গুপ্ত পরিচালিত এই ছবিটি ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের জীবনের ওপর ভিত্তি করে তৈরি হচ্ছে। তাই পর্দায় সাইনা হয়ে ওঠার জন্য এখন ব্যাডমিন্টন কোর্টে ঘাম ঝরাচ্ছেন পরিণীতি।

পর্দায় সাইনা নেহওয়ালের মতো ব্যাডমিন্টন খেলা যেকোনো নায়িকার জন্য চ্যালেঞ্জিং। এর আগে এই বায়োপিকে অভিনয় করার কথা ছিল শ্রদ্ধা কাপুরের । কিন্তু শোনা গেছে, শ্রদ্ধা হাজার চেষ্টা করেও সাইনা হয়ে উঠতে পারেননি। এবার এই চ্যালেঞ্জ তুলে নিয়েছেন পরিণীতি। এই বলিউড অভিনেত্রী সাইনা হয়ে ওঠার জন্য সব রকম প্রচেষ্টা করছেন। প্রতিদিন নিয়ম করে অনুশীলন করছেন। এমনকি দ্য গার্ল অন দ্য ট্রেন ছবির শুটিং চলাকালীন লন্ডনেও পরিণীতি ব্যাডমিন্টনের অনুশীলন চালিয়ে গেছেন। ব্যাডমিন্টন কোচ ইশান নাকভির কাছে নিয়মিত প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। বেশ কিছু দিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে এক ছবিতে দেখা গেছে যে ক্লান্ত–শ্রান্ত পরিণীতি অনুশীলনের ফাঁকে ব্যাডমিন্টন কোর্টে ঘুমিয়ে পড়েছেন।

এই মাসে পরিণীতি ভূষণ কুমার প্রযোজিত সাইনা ছবির শুটিং শুরু করেছেন। আর পাশাপাশি তিনি ব্যাডমিন্টনের অনুশীলনও করছেন। প্রযোজক ভূষণ কুমার বলেন, ‘পরিণীতি জানিয়েছেন যে ও ওর চরিত্রের জন্য পুরোপুরি প্রস্তুত।’

Print