রাবির ভর্তি পরীক্ষা: ছাত্রলীগের ৫০০০ পানির বোতল বিতরণ

October 21, 2019 at 11:36 pm

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৯-২০ শেসনের প্রথম বর্ষ ভর্তি পরীক্ষা শুরু হয়েছে সোমবার সকালে। আগামীকাল মঙ্গলবারও রয়েছে পরীক্ষা। ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের সুবিধার্থে সোমবার ক্যাম্পাসে ৫ হাজার পানির বোতল বিতরণ করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

আজ সকালে ‘এ’ ইউনিটের পরীক্ষার মাধ্যমে শুরু হয় বিশ্ববিদ্যালয়টির ভর্তিযুদ্ধ ৷ দেশের নানা প্রান্ত থেকে শিক্ষার্থীরা ছুটে আসে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করতে ৷ শিক্ষার্থীদের পাশাপাশি ভোগান্তিতে পড়তে হয় অভিভাবকদেরও ৷ শিক্ষার্থী-অভিভাবকদের পড়তে হয় থাকা-খাওয়া নিয়ে বিভিন্ন সমস্যায় ৷ তাই বিশ্ববিদ্যালয় প্রশাসন এবার কিছুটা ভোগান্তি কমাতে শিক্ষার্থীদের মায়েদের থাকার ব্যবস্থা করেছে ৷ অপরদিকে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ ভর্তি পরীক্ষা উপলক্ষে বিভিন্ন রকম উদ্যোগ নিয়েছে ৷

ভর্তি পরীক্ষার পরিস্থিতি সুশৃংখল রাখা ও বিভিন্ন তথ্য দিয়ে সহযোগিতা করেছে ছাত্র সংগঠনটি ৷ বিশ্ববিদ্যালয় সভাপতি কিবরিয়ার জানান, আজ প্রথম দিন তারা শিক্ষার্থী-অভিভাবক এর মধ্যে ৫ হাজার পানির বোতল বিতরণ করেছে। এছাড়া বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা সুশৃংখলভাবে অনুষ্ঠিত হওয়ার জন্য সর্বাত্মক সহযোগিতা করছে ছাত্রলীগ বলে জানান তিনি।

 

স/শা

Print