২২ দেশের অংশগ্রহণে রাজশাহীতে আন্তর্জাতিক জুনিয়র টেনিস টুর্নামেন্ট শুরু ১২ নভেম্বর

October 21, 2019 at 10:49 pm

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে আগামী ১২ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে লাভেলো আন্তর্জাতিক জুনিয়র টেনিস টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৮)-২০১৯। এই টুর্নামেন্ট চলবে আগামী ১৭ নভেম্বর পর্যন্ত।

জাফর ইমাম টেনিস কমপ্লেক্সে আয়োজিত এই টুর্নামেন্টে ২২টি দেশের প্রায় ১৫০জন খেলোয়াড় অংশগ্রহণ করবে। আগামী ১০ নভেম্বর থেকে শুরু হবে বাছাই পর্বের খেলা।

আজ সোমবার সন্ধ্যায় জাফর ইমাম টেনিস কমপ্লেক্সে লাভেলো আন্তর্জাতিক জুনিয়র টেনিস টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৮) অর্গানাইজিং কমিটির সভায় এসব তথ্য জানানো হয়।

সভায় টুর্নামেন্ট অর্গানাইজিং কমিটির প্রধান পৃষ্ঠপোষক রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, লাভেলো আন্তর্জাতিক জুনিয়র টেনিস টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন করতে সর্বাত্মক সহযোগিতা করা হবে। আশা করছি সবার সহযোগিতায় উৎসবমুখর পরিবেশে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে।


সভায় টুর্নামেন্ট অর্গানাইজিং কমিটির সদস্যরা মেয়রের কাছে দুই লাখ টাকা দাবি করেন। এ সময় টুর্নামেন্টের জন্য তিন লাখ টাকা প্রদানের ঘোষণা দেন মেয়র খায়রুজ্জামান লিটন।

সভায় আরো জানানো হয়, টুর্নামেন্ট উপলক্ষে ইতোমধ্যে ১১টি উপ-কমিটিও গঠন করা হয়েছে। টুর্নামেন্টে অংশগ্রহণকারী খেলোয়াড়দের জন্য নিচ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে। নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করা হবে। আগামী ১০ নভেম্বর টুর্নামেন্টের ব্রিফিং এর জন্য মিট দ্যা প্রেস অনুষ্ঠানের আয়োজন করা হবে। টুর্নামেন্টের রেফারী হিসেবে থাকবেন ভারতের জয় মুখার্জি।

সভায় বক্তব্য দেন, জাফর ইমাম টেনিস কমপ্লেক্সে এর (জেডআইটিসি) চেয়ারম্যান ও টুর্নামেন্ট অর্গানাইজিং কমিটির ভাইস-চেয়ারম্যান প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার তাপু, জেডআইটিসি এর সাধারণ সম্পাদক টুর্নামেন্ট অর্গানাইজিং কমিটির সদস্য সচিব এহসানুল হুদা দুলু, কমিটির সদস্য ও অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব)  জাকীর হোসেন, কর অঞ্চল রাজশাহীর কর কমিশনার ড. খন্দকার মো. ফেরদৌস আলম, নিরাপত্তা ও আইন শৃঙ্খলা উপ-কমিটির আহবায়ক মুহাম্মদ সাইফুর ইসলাম, আবাসন ও লিয়াজোঁ উপ-কমিটির আহবায়ক মতিউর রহমান জুলিয়াস, চিকিৎসা উপ-কমিটির আহবায়ক ডা: শাহাদাৎ হোসেন রওশন, মাঠ উন্নয়ন ও সাজ-সজ্জা উপ কমিটির আহবায়ক মাহমুদুল হক রোকন, জাজেস উপ-কমিটির আহবায়ক আককাস আলী, আপ্যায়ন ও নিমন্ত্রণ উপ-কমিটির আহবায়ক হাসিনুর রহমান টিংকু, স্মরণিকা মুদ্রণ, প্রচার ও প্রকাশনা উপ-কমিটির আহবায়ক ড: তসিকুল ইসলাম রাজা প্রমুখ।

স/অ

Print