রাজশাহীতে জেলা পুলিশের অভিযানে আটক ৪৯

October 21, 2019 at 4:26 pm

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৪৯ জনকে আটক করা হয়েছে। রোববার রাত থেকে সোমবার ভোর পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। উদ্ধার করা হয় মাদকদ্রব্য। সোমবার দুপুরে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলমের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ১১ জন, তানোর থানা ৫ জন, মোহনপুর থানা ৫ জন, পুঠিয়া থানা ৫ জন, বাগমারা থানা ৩ জন, দূর্গাপুর থানা ৩ জন, চারঘাট মডেল থানা ১২ জন, বাঘা থানা ৫ জনকে আটক করে। যার মধ্যে ২৯ জন ওয়ারেন্টভূক্ত আসামি এবং ২০ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়।

আরও বলা হয়, গোদাগাড়ী মডেল থানা পুলিশ সৈবুর রহমান(৪০) কে ৩০গ্রাম হেরোইন এবং গোলাপ হোসেন(৪০) কে ২০গ্রাম হেরোইনসহ আটক করে। তানোর থানা পুলিশ কামাল(২৫)কে সেবনকারী এবং তোফাজ্জল মন্ডল(৫২) কে ২০ গ্রাম গাঁজাসহ আটক করে। মোহনপুর থানা পুলিশ কামাল হোসেন(২৩) কে ২গ্রাম হেরোইনসহ আটক করে। চারঘাট থানা পুলিশ শুকুমার শাহা (৪০), রতন মোল্লা(২৯), রিংকু আলী(২৪), ইউনুস আলী(৩২) রানু বেগম(৩৫), সাইফুল ইসলাম(৩০) গণকে ১৩ গ্রাম হেরোইন, ২২০ গ্রাম গাঁজা ও ৮০ পিচ ইয়াবাসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানানো হয়।

Print