মোবাইল ফোন কিনে না দেওয়ায় তৃতীয় শ্রেণির ছাত্রীর ‘আত্মহত্যা’

October 11, 2019 at 5:49 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

পাবনার বেড়ায় বাবা-মায়ের ওপর ‘অভিমান’ করে গলায় ফাঁস দিয়ে তৃতীয় শ্রেণির এক ছাত্রীর ‘আত্মহত্যা’ করেছে। আজ শুক্রবার সকাল ১১ টার দিকে উপজেলার কাশিনাথপুরের নিজ বাড়ি থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়।

রিতু (৮) নামের নিহত ওই স্কুলছাত্রী বেড়া উপজেলার আমিনপুর থানার রুপপুর গ্রামের সবজাল সেখের মেয়ে। কাশিনাথপুরের ব্লু বার্ড ইন্টারন্যাশনাল স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী সে। তার বাবা সবজাল সেখ একজন স্বর্ণ ব্যবসায়ী।

খোঁজ নিয়ে জানা যায়, বেশ কয়েকদিন ধরেই রিতু মোবাইল ফোন কিনে দেওয়ার জন্য তার বাবা-মাকে চাপ দিচ্ছিল। কিন্তু মোবাইল ফোন কিনে দিতে তার বাবা-মা অস্বীকৃতি জানালে অভিমান করে ঘরে ফ্যানের সঙ্গে গামছা পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা সে।

শুক্রবার সকাল ১০টার দিকে বাসার একটি কক্ষের দরজা বন্ধ দেখে বাবা-মায়ের সন্দেহ হয়। অনেক ডাকাডাকির পরেও দরজা না খোলায় এক পর্যায়ে তারা পুলিশকে খবর দেয়। বেলা ১১টার দিকে পুলিশ এসে দরজা ভেঙে ফ্যানের সঙ্গে তার ঝুলন্ত লাশ দেখতে পায়।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম ওই ছাত্রীর আত্মহত্যার ঘটনা নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত ও লাশের ময়নাতদন্ত শেষে এর কারণ নিশ্চিত হওয়া যাবে।

Print