রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৬২

October 10, 2019 at 6:15 pm

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী জেলা ও মহানগর পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৬২ জনকে আটক করা হয়েছে। বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। বৃহস্পতিবার রাজশাহী জেলা ও মেট্রোপলিটন পুলিশের পাঠানো পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলমের পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৩ জন, তানোর থানা ২ জন, মোহনপুর থানা ২ জন, পুঠিয়া থানা ৫ জন, বাগমারা থানা ২ জন, দূর্গাপুর থানা ৪ জন, চারঘাট থানা ৬ জন ও বাঘা থানা ৩ জনকে আটক করে। যার মধ্যে ২৩ জন ওয়ারেন্টভূক্ত আসামি এবং ৪ জনকে মাদকদ্রব্যসহ এবং অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

এদিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৬ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৫ জন, কাটাখালী থানা ৪, বেলপুকুর থানা ১, শাহমখদুম থানা ১, এয়ারপোর্ট থানা ৩, পবা থানা ১, কাশিয়াডাঙ্গা থানা ৪, কর্ণহার থানা ২ জন,দামকুড়া থানা ২ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১৪ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৭ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ তপু আহম্মেদ ওরফে তিতাস (২৩) কে ২৭ গ্রাম হেরোইনসহ, আয়নাল হক (২৮) কে ৬ গ্রাম হেরোইনসহ, টিপু সুলতান (৩৫) কে ১.৫ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ সেলিম ওরফে কুড়ান (৩৫) ও সুজন (৩০) কে ১৪.৫ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ জাহাঙ্গীর আলম (৩৮) কে ৭ গ্রাম হেরোইনসহ আটক করে। ডিবি পুলিশ হাসান আলী(১৯) কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানানো হয় ।

Print