নওগাঁয় ৬০০ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা

October 5, 2019 at 7:33 pm

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ: ‘ঐক্য যেখানে, বিজয় সেখানে’ এই শ্লোগান নিয়ে নওগাঁ ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশানের উদ্যোগে জেলার এসএসসি ও সমমানের প্রায় ৬০০ জন জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীর মধ্যে সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান করা হয়েছে। আজ শনিবার দুপুরে নওগাঁ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, বিদুৎ ও জ্বালানী মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব শহীদুজ্জামান সরকার এমপি।

এ্যাসোসিয়েশানের সভাপতি ও পরিসংখ্যান বিভাগের সচিব সৌরেন্দ্রনাথ চক্রবর্তীর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে ছলিম উদ্দীন তরফদার এমপি, জেলা প্রশাসক হারুন অর রশীদ, পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম, নওগাঁ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ আব্দুল বারী, সংগঠনের সহ সভাপতি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক তারিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা হাশেম আলী, সাধারণ সম্পাদক ও ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নাক কান গলা বিভাগের বিভাগীয় প্রধান ডা. মঞ্জুরুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইংওেরজী বিভাগের সহযোগী অধ্যাপক খন্দকার মোন্তাছির হাসান, সংগঠনের উপদেষ্টা সাবেক অধ্যক্ষ প্রফেসর শরীফুল ইসলাম খান, এ্যাড. ডি,এম আব্দুল বারী, জেলা স্বাচিপ এর সভাপতি ডা. আশেক হাসান, নওগাঁ হাসপাতালের সাবেক তত্বাবধায়ক ডা. রওশন আরা খানম, সাবেক সিভিল সার্জন ডা. মুনছুর রহমান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক হারুন অর রশীদ, নওগাঁ মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর হামিদুল ইসলাম, সংগঠনের প্রচার সম্পাদক কায়েশ উদ্দীন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, ও কৃতি শিক্ষার্থী সাহাদ মাহমুদ ও আনিকা তাসনিন জাহান প্রমুখ বক্তব্য দেন।

বিকেলে প্রধান অতিথি ৬০০ কৃতি শিক্ষার্থীদের ক্রেষ্ট ও সনদপত্র বিতরণ করেন। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

 

স/শা

Print