রাজশাহীতে জেলা পুলিশের অভিযানে গ্রেফতার ৪৪

September 29, 2019 at 8:27 pm

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ৪৪ জনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। শনিবার রাত থেকে রোববার ভোর পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। রোববার রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলমের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৬ জন, তানোর থানা ৭ জন, মোহনপুর থানা ১ জন, পুঠিয়া থানা ৩ জন, বাগমারা থানা ৭ জন, দূর্গাপুর থানা ৪ জন, চারঘাট মডেল থানা ৮ জন ও বাঘা থানা ৮ জনকে আটক করে। যার মধ্যে ৩২ জন ওয়ারেন্টভূক্ত আসামি এবং ১২ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, গোদাগাড়ী থানা পুলিশ কাজুল হোসেন(৩০), সাদু মিয়া(৪৫), আক্কাস আলী(৪৫), শাহাদত হোসেন ওরফে মিলন(২৩) কে ১০০ গ্রাম হেরোইন ও ৪০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। তানোর থানা পুলিশ আরিফুল ইসলাম ওরফে আরিফ(২২), বিপ্লব মোল্লা(২১)কে ৯ লিটার চোলাইমদ ও ১০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করে। দুর্গাপুর থানা পুলিশ আমিরুল ইসলাম ওরফে পলাশ(৩৩) কে ১০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করে। চারঘাট থানা পুলিশ শহিদুজ্জামান তপন(৪২), নুরুজ্জামান বিশ্বাস(২৭) কে ৮ পিচ ইয়াবা ও ১ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানানো হয়।

Print