বাঘায় মা-ভাবিকে হাসুয়া দিয়ে কুপিয়ে জখম

September 21, 2019 at 8:52 pm

বাঘা প্রতিনিধি
রাজশাহীর বাঘায় জমি নিয়ে দ্বন্দ্বে মা-ভাবিকে ধারালো হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। শনিবার সকালে উপজেলার ঝিনা সরকারপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

জানা যায়, বাঘা উপজেলা ঝিনা সরকারপাড়া গ্রামের মৃত সাজদার রহমানের দুই ছেলে মিজানুর রহমান ও সোয়াবুর রহমানের মধ্যে বাড়ির জমি নিয়ে দীর্ঘদিন থেকে দ্বন্দ্ব চলে আসছিল। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে মিজানুর রহমান বাড়ির কাজের জন্য রাজ মিস্ত্রি নিয়ে আসে। এ সময় সোয়াবুর রহমান মিস্ত্রি দেখে কাজে বাধা দেয়। এ বিষয় নিয়ে দুই ভাই এর মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে সোয়াবুর রহমান ধারালো হাসুয়া নিয়ে আক্রমন করে। এতে মিজানুর রহমান রক্ষা পেলেও তার মা মর্জিনা বেগম ও স্ত্রী দোলেনা বেগমকে কুপিয়ে জখম করা হয়েছে। পরে আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে মিজানুর রহমান বলেন, সোয়াবুর রহমানের ভয়ে আমরা নিরাপত্তাহীনতার মধ্যে আছি। কয়েক দিন আড়ে আমার পরিবারকে হত্যার হুমকি দেয়। আমি বাদি হয়ে ১৮ সেপ্টেম্বর বাঘা থানায় একটি সাধারণ জিডি করেছি। আবার আমার মা ও স্ত্রীকে কুপিয়ে জখম করেছে। আমরা তার ভয়ে ঠিকভাবে বাড়িতে যেতে পারছিনা।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নিব। এছাড়া তার বিরুদ্ধে একটি সাধারণ জিডি রয়েছে। এটিও তদন্ত করা হবে।

স/অ

Print