রাজশাহীতে ৪৮তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

September 21, 2019 at 6:22 pm

নিজস্ব প্রতিবেদক:
আঞ্চলিক স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি, চাঁপা অঞ্চলের উদ্যোগের ৪৮তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে ১০টায় হাজী মুহম্মদ মুহসীন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, শিক্ষার্থীদের শরীল ও মন গঠনে খেলাধূলার বিকল্প নেই। খেলাধূলায় পারে সকল খারাপ কাজ থেকে বিরত রাখতে। আজকের শিক্ষার্থী খেলেয়াড়দের মধ্যে থেকে আগামীতে হয়তো কেউ জাতীয় ও আন্তর্জাতিক মানের খেলোয়াড় তৈরি হবে।

রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চেয়ার‌্যমান প্রফেসর ড. মোহা. মোকবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি উপ-পরিচালক (ভারপ্রাপ্ত), মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, রংপুর অঞ্চল, মোঃ আখতারুজ্জামান। এ সময় রাজশাহী শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর তাইফুর রহমান, পরিচালক (সেসিপ), মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, রাজশাহী অঞ্চল, রাজশাহী প্রফেসর ড. মোঃ কামাল হোসেন, উপ-পরিচালক (ভারপ্রাপ্ত), মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, রাজশাহী অঞ্চল, রাজশাহী ড. শরমিন ফেরদৌস চৌধুরী উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় রাজশাহী-রংপুর ও চাঁপা অঞ্চলের বিভিন্ন প্রতিষ্ঠান অংশ নিয়েছে। খেলাধূলার মধ্যে ছিল ফুটবল, হ্যান্ডবল, কাবাডি ও সাঁতার প্রতিযোগিতা। অনুষ্ঠানের শেষ পর্যায়ে শিক্ষার্থীদের পরিবেশনায় বিভিন্ন অনুষ্ঠান অতিথি ও দর্শকদের মুগ্ধ করে।

স/অ

Print