বগুড়ায় ফেনসিডিলসহ এমপিপুত্র রাহিদ গ্রেফতার

September 21, 2019 at 2:42 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ফেনসিডিল ও মাদক বিক্রির টাকাসহ বগুড়া জেলা আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক ও সাবেক এমপি কামরুন নাহার পুতুলের ছেলেকে গ্রেফতার করা হয়েছে। তার নাম রাহিদ মোস্তাফিজ (৪৫)।

শুক্রবার রাতে শহরের কালীতলায় নির্মাণাধীন বাড়ি থেকে তাকে ৫৫ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির ৪৭ হাজার টাকাসহ গ্রেফতার করে ডিবি পুলিশের একটি দল। ডিবির এসআই ইনামুল ইসলাম বাদী হয়ে তার বিরুদ্ধে সদর থানায় মামলা করেছেন।

ডিবি পুলিশের ইন্সপেক্টর আসলাম আলী জানান, রাহিদ মোস্তাফিজ বগুড়া শহরের কালীতলা এলাকার আওয়ামী লীগদলীয় সাবেক এমপি মরহুম মোস্তাফিজার রহমান পটল এবং জেলা আওয়ামী লীগ নেত্রী সংরক্ষিত আসনের সাবেক এমপি কামরুন নাহার পুতুলের ছেলে।

তিনি দীর্ঘদিন ধরে ভারতের বিভিন্ন সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহের পর এলাকায় এনে বিক্রি করে আসছিলেন।

শুক্রবার রাত ৮টার দিকে রাহিদ শহরের কালীতলা এলাকার নির্মাণাধীন বাড়িতে মাদক বিক্রির জন্য অবস্থান করছিলেন। গোপনে খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে রাহিদ পালানোর চেষ্টা করলে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার হেফাজত থেকে ৫৫ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির ৪৭ হাজার টাকা পাওয়া যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাহিদ মোস্তাফিজ মাদক সেবন ও বিক্রির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

Print