পুঠিয়ায় বিদায়ী অনুষ্ঠানে অঝোরে কাঁদলেন ওসি সাকিল

September 16, 2019 at 2:33 pm
পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়া থানার সদ্য বিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বিদায়ী অনুষ্ঠানে থানা এলাকায় নিজের চাকুরি জীবনের স্মৃতিচারন করে বক্তব্য দিতে গিয়ে তিনি অঝোরে কাঁদতে শুরু করেন। এসময় সেখানে আবেগঘন পরিস্থিতির সৃষ্টি হয়।
আজ রোববার রাত ৯ টার সময় পুঠিয়া থানা পুলিশের আয়োজনে থানা চত্বরে বিদায় সংবর্ধনাটি অনুষ্ঠিত হয় এসময় সংক্ষিপ্ত আলোচনা সভাও অনুষ্ঠিত হয়েছে। থানার সেকেন্ড অফিসার সাজ্জাদ হোসেনের পরিচালনায় সভাপতিত্ব করেন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ও ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মহিনুল ইসলাম ।
থানা সুত্রে জানা গেছে, গত ১ মে ২০১৮ পুঠিয়া থানায় ওসি হিসেবে যোগদান করেন এবং গত ১২ সেপ্টেম্বর ২০১৯ তারিখ তাকে জনস্বার্থে বদলী করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। বিদায়ী অতিথির বক্তব্যে সাকিল উদ্দিন আহম্মেদ পুঠিয়া থানায় যোগদানের পর তার চাকুরী জীবনের নানা স্মৃতি তুলে ধরে বক্তব্য দিয়েছেন। বক্তব্যরত অবস্থায় কর্মজীবনের মুহুর্ত গুলো স্বরন করে এক পর্যায়ে তিনি অঝোরে কাঁদতে শুরু করেন।
এসময় অনুষ্ঠান স্থলে আবেগঘন পরিস্থিতির সৃষ্টি হয়। সুত্র মতে, ওসি সাকিলের বিদায় অনুষ্ঠানে থানা পুলিশের সকল পর্যায়ের অফিসার ফোর্সসহ স্থানীয় রাজনৈতিক নেতা, সাংবাদিক, ব্যবসায়ী ছাড়াও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য দেন।
স/আ
Print