শুভেচ্ছায় সিক্ত রাজশাহী ওয়াসা বোর্ডের নয়া সদস্য রনি

September 16, 2019 at 2:31 pm

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক ও নগর যুবলীগের যুগ্ম সম্পাদক মো. তৌরিদ আল মাসুদ রনি বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হচ্ছে। রনি গত ৪ সেপ্টেম্বর রাজশাহী ওয়াসা বোর্ডের নবনিয়োগপ্রাপ্ত সদস্য হন। রনিকে গত কয়েক দিন ধরে বিভিন্ন রাজশাহীর বিভিন্ন রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হচ্ছে। 

গতকাল রোববার সন্ধ্যায় নগরীর দড়িখরবোনা এলাকায় তার নিজস্ব কার্যালয়ে দুইটি ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ শুভেচ্ছা জানায়। নগর যুবলীগের উপ-দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে রনিকে শুভেচ্ছা জানান ১৭ ও ১৮ নম্বর ওয়ার্ড যুবলীগ নেতৃবৃন্দ।

নেতাকর্মীদের উদ্দেশ্যে রনি বলেন, আওয়ামী সরকার উন্নয়নে বিশ্বাসী। এই সরকারের আমলে উন্নয়নের চাকা স্বচল হয়েছে।  প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ সুন্দর ভাবে এগিয়ে চলেছে। তার অংশ হিসেবে দেশের বিভিন্ন পর্যায়ে উন্নয়নের ছোয়া লেগেছে। আগামীতেও উন্নয়নের ধারা অব্যহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর যুবলীগের সদস্য ফারুক আলম পাপ্পু, ১৭ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি সামশুল আলম, ১৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. আসলাম, সদস্য স্বপনসহ দুই ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

উল্লেখ্য, গত ৪ সেপ্টেম্বর মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ এর পানি সরবরাহ-৩, অধিশাখা এর উপসচিব জেসমিন পারভীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে রাজশাহী সিটি করপোরেশনের দুইজন প্রতিনিধি এবং রাজশাহী চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রির একজন প্রতিনিধি হিসেবে তৌরিদ আল মাসুদ রনিকে নিয়োগ দেওয়া হয়।

স/শা

Print