বাগাতিপাড়ায় দুই দিন ধরে অটোচালক নিখোঁজ

September 12, 2019 at 8:23 pm

বাগাতিপাড়া প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় আল আমিন (২৮) নামের এক চালক অটোগাড়িসহ দু’দিন ধরে নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় বৃহস্পতিবার থানায় পৃথক দুটি সাধারণ ডায়েরী (জিডি) হয়েছে। একদিকে ছেলে নিখোঁজের ঘটনায় তার বাবা এবং অন্যদিকে অটো নিয়ে উধাওয়ের অভিযোগ এনে জিডি করেছেন অটোগাড়ির মালিক। ছেলেকে হারিয়ে ভেঙ্গে পড়েছেন পরিবারের সদস্যরা। তাকে ফিরে পেতে তারা আকুতি জানিয়েছেন। নিখোঁজ আল আমিন উপজেলার ক্ষিদ্রমালঞ্চি গ্রামের আবু খয়েরের ছেলে।

নিখোঁজের পিতা আবু খয়ের জানান, আল আমিন অটো গাড়ি ভাড়া নিয়ে চালাতেন। গত মঙ্গলবার নিজ বাড়ি থেকে প্রতিদিনের মতো সকাল সাতটার দিকে অটো গাড়ি চালানোর জন্য বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে দুদিন ধরে খোঁজাখুজি করেও তার সন্ধান পাননি পরিবারের লোকজন। তার মোবাইল ফোনটিও তারা বন্ধ পান । পরে বৃহস্পতিবার থানায় সাধারন ডায়েরী করেছেন।

অপর দিকে কুটিবাঁশবাড়িয়া গ্রমের অটো গাড়ির মালিক আব্দুল মজিদ জানান, নিখোঁজ আল আমিন পাঁচ মাস ধরে তার (আব্দুল মজিদের) গাড়ি ভাড়ায় নিয়ে জমায় চালাতেন। ঘটনার দিনও সকাল সাড়ে সাতটার দিকে তার নিকট থেকে অটো গাড়ি নিয়ে বের হয়ে যান চালক আল আমিন। পরে গাড়ি নিয়ে আর ফিরে আসেননি। তার মোবাইল ফোন বন্ধ থাকায় যোগাযোগ করে তাকে পাচ্ছেন না।

এব্যাপারে ওসি সিরাজুল ইসলাম সেখ জানান, নিখোঁজের পিতা আবু খয়ের তার ছেলে হারানোর সাধারণ ডায়েরী করেছেন। অপরদিকে গাড়ির মালিক সাধারণ ডায়েরীতে অটো নিয়ে পালানোর অভিযোগ করেছেন। তবে তাকে খুঁজে পেতে আইনি প্রক্রিয়া অব্যহত আছে বলে জানান ওসি।

 

স/শা

Print