রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৭৭

September 11, 2019 at 8:42 pm

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে জেলা ও মহানগর পুলিশের অভিযানে ৭৭ জনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য উদ্ধার করা হয়। মঙ্গলবার ও বুধবারের অভিযানে তাদেরকে আটক করা হয় বলে পুলিশের সংশ্লিষ্ঠ বিভাগ নিশ্চিত করেছে। মহানগর পুলিশ ৩৯ জনকে ও ৩৮ জনকে আটক করে জেলা পুলিশ।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৩৯ জনকে আটক করা হয়েছে। মহানগরীর থানা ও ডিবি পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

নগরীর বোয়ালিয়া মডেল থানা ৬ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা থানা ৪ জন, মতিহার থানা ৭ জন, কাটাখালি থানা ৪ জন, বেলপুকুর থানা ৫ জন, শাহমখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১১ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২০ জনকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা পুলিশ মো. মফিকুল ইসলাম (৩৩) কে ৩ গ্রাম হেরোইনসহ ও মো. কোরবান আলী (৪০) কে ৬২ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ রাসেদ আলী ওরফে বাদশা (৪৫) কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে। দামকুড়া থানা পুলিশ মোঃ বেলাল হোসেন (৪৫) কে ১০ লিটার দেশীয় তৈরি চোলাইমদসহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ (১) মোঃ সজীব(৩২) কে ২০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। পবা থানা পুলিশ (১) মোঃ আয়নাল হক(৩৭) কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ মোঃ মাবেল আলী(২৯)কে ৬ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। কর্ণহার থানা পুলিশ মোঃ মুনতাজ আলী(৫৫)কে ১০ লিটার চোলাইমদসহ আটক করে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছে মহানগর পুলিশের সংশ্লিষ্ঠ বিভাগ।

অন্যদিকে জেলা পুলিশের নিয়মিত মাদকবিরোধী অভিযানে ৩৮ জনকে আটক করা হয়েছে। থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। গোদাগাড়ী মডেল থানা ৫ জন, তানোর থানা ৬ জন, মোহনপুর থানা ৫ জন, পুঠিয়া থানা ৩ জন, বাগমারা থানা ৩ জন, দূর্গাপুর থানা ৪ জন, চারঘাট মডেল থানা ৮ জন, বাঘা থানা ৪ জনকে আটক করে। যার মধ্যে ২৫ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৬ জনকে মাদকদ্রব্যসহ ও ৭ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। গোদাগাড়ী থানা পুলিশ মোঃ রোকন মিয়া(২৫) কে ১৫ পিচ ইয়াবাসহ আটক করে। মোহনপুর থানা পুলিশ মো. হৃদয় হোসেন(১৯) ও মোঃ হাবিবুর রহমান ওরফে লেংড়া হাবিব(৩৫) কে ৬ গ্রাম হেরোইনসহ ও ৫১ পিচ ইয়াবাসহ আটক করে।

চারঘাট থানা পুলিশ মোঃ রবিউল ইসলাম(৩৫) কে ৮ বোতল ফেন্সিডিলসহ আটক করে। বাঘা থানা পুলিশ মোঃ রফিকুল ইসলাম(৪৫) ও মোঃ আরিফুল ইসলাম(২৭) কে ২০ পিচ ইয়াবাসহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 

স/শা

Print