আত্রাইয়ে ভ্রাম্যমান আদালতে ১৩ জুয়ারীর সাজা

আত্রাই প্রতিনিধি:
নওগাঁর আত্রাইয়ে ১৩ জন জুয়ারীর একমাস করে সাজা প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। বুধবার বিকালে তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সাজাপ্রাপ্তরা হলেন, নাটোরের সিংড়া উপজেলার তালহারা গ্রামের ফরিদ আকন্দের ছেলে রফিকুল ইসলাম(৩৮), হরিনি গ্রামের মৃত সামাদের ছেলে আব্দুল আহাদ(৩১), একই গ্রামের জহুরুল ফকিরের ছেলে সোহেল রানা(২৮), জালাল উদ্দিনের ছেলে আলহাজ উদ্দিন(২৮),হাপুনিয়া গ্রামের মৃত জলিলের ছেলে সাগর(৩০), তালহারা গ্রামের রফিকুল ইসলামের ছেলে বাবুল হোসেন(২১), বগুড়া জেলাধীন শাহজানপুর উপজেলার ফুলকোট গ্রামের চানমিয়ার ছেলে লিটন(৩৮), রহিমাবাদ গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে আবু বক্কর(৪০), গোবিন্দপুর গ্রামের মৃত জুলু প্রামানিকের ছেলে শফিকুল ইসলাম(৪০), নন্দীগ্রাম উপজেলার বৌলগ্রামের তাহের আলীর ছেলে আনিছুর রহমান(৩৪), মালিয়ানডাঙ্গা গ্রামের মৃত জয়নাল সরকারের ছেলে আজাহার আলী(৪৬), একই গ্রামের মৃত গাফফার মন্ডলের ছেলে ইউসুফ মন্ডল(২৯), এবং সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার চরচিথুরিয়া গ্রামের মৃত গফুর হাজির ছেলে রফিকুল ইসলাম(৩৬) ।

জানা যায়,মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার পতিসর গ্রামে টাকাদিয়ে জুয়াখেলা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে আত্রাই থানার এসআই সাইফুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ইউএনও ছানাউল ইসলাম অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ৩৪ হাজার ৩৩৫ টাকা এবং দুই সেট তাস জব্দ করা হয়।

পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সকলকে একমাস করে সাজা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্টেট ছানাউল ইসলাম ।

Print