বাঘায় ফুটবল টুর্ণামেন্টের চুড়ান্ত পর্বের খেলোয়াড়দের জার্সি ও বল বিতরণ

September 11, 2019 at 7:10 pm

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের চুড়ান্ত পর্বের চার দলের খেলোয়াড়দের মধ্যে জার্সি-বল বিতরণ করা হয়েছে। বুধবার সকালে উপজেলা হলরুমে শিক্ষকদের মাসিক সমন্বয় সভায় এ জার্সি ও বল বিতরণ করা হয়।

সভার প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা। বিশেষ অতিথি ছিলেন বাঘা উপজেলার চকরাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সহ-সভাপতি আজিজুল আযম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আওলাদ হোসেন, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও বাঘা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনজারুল ইসলাম এবং বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান।

অপর দিকে একই দিনে দুটি খেলা অনুষ্ঠিত হয়। খেলায় পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ ৫-৪ গোলে বাঘা পৌরসভাকে পরাজিত করেন। এছাড়া বাজুবাঘা ইউনিয়ন পরিষদকে ১-০ গোলে পরাজিত করে গড়গড়ি ইউনিয়ন পরিষদ।

উপজেলা প্রশাসনের আয়োজনে বিকেলে সাড়ে ৩টায় বাঘা উচ্চ বিদ্যালয় মাঠে পৃথক এ খেলায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা, বাঘা পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আরিফুল ইসলাম, নারী কাউন্সিলর রনজনা বেগম, বাঘা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক নুরুজ্জামান, একটি বাড়ী একটি খামার প্রকল্প কর্মকর্তা মনিরুল ইসলাম প্রমুখ।

খেলা পরিচালনা করেন বাঘা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাফর ইকবাল। সহকারি পরিচালক আবু হেনা বাপ্পী, হানিফ ইকবাল। খেলার ধারাভাষ্যে ছিলেন প্রভাষক আবু হানিফ ও বিপ্লব কুমার রায়।

Print