সাংবাদিক রফিকের উপর হামলার ঘটনায় ইয়্যাসের উদ্বেগ

September 10, 2019 at 9:28 pm

নিজস্ব প্রতিবেদক: দৈনিক কালের কণ্ঠ’র রাজশাহী ব্যুরো প্রধান ও অনলাইন নিউজ পোর্টাল সিল্কসিটি নিউজ ডটকমের সম্পাদক সাংবাদিক রফিকুল ইসলামের উপর থিম ওমর প্লাজার নিরাপত্তা প্রহরীদের হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেছে রাজশাহীর তরুণদের সংগঠন ইয়ুথ এ্যাকশন ফর সোস্যাল চেঞ্জ (ইয়্যাস)।

মঙ্গলবার দুপুরে ইয়্যাস সভাপতি শামীউল আলীম শাওন এবং সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম আকাশ যৌখ বিবৃতিতে এই হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেন। অবিলম্বে সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তপূবর্ক হামলার সাথে জড়িত প্রকৃত অপরাধীদের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়ার জোর দাবি জানানো হয়েছে বিবৃতিতে।

প্রসঙ্গত, সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে মাছ কেনার জন্য থিম ওমর প্লাজার মূল গেট থেকে একটু দূরে মোটরসাইকেল রাখেন সাংবাদিক রফিকুল ইসলাম। এ সময় একজন সিকিউরিটি গার্ড এসে সাংবাদিক রফিকুল ইসলামের মোটরসাইকেলের উপরে রাখা হেলমেটটি নিয়ে যায়। এ সময় রফিকুলকে ওই নিরাপত্তা কর্মী বলেন, ‘এখানে এসে তোর হেলমেট নিয়ে যা’। একপর্যায়ে এক সিকিউরিটি গার্ড মুন্না এগিয়ে আসে এবং সাংবাদিক রফিকুলের সঙ্গে খারাপ ব্যবহার শুরু করে। একপর্যায়ে আরো কয়েকজন সিকিউরিটি গার্ডকে সঙ্গে নিয়ে এলোপাথারি মারধর করে সাংবাদিক রফিকুলকে।

স/শা

Print