সাংবাদিক রফিকের উপর হামলায় বাগমারা প্রেসক্লাবের নিন্দা-প্রতিবাদ

September 9, 2019 at 10:28 pm

নিজস্ব প্রতিবেদক: দৈনিক কালের কণ্ঠ পত্রিকার রাজশাহী ব্যুরো ও রাজশাহী থেকে প্রকাশিত অনলাইন পোর্টাল সিল্কসিটিনিউজের সম্পাদক সাংবাদিক রফিকুল ইসলাম এর উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাগমারা প্রেসক্লাব। সোমবার বিকেলে সংগঠনটির সকল সাংবাদিক প্রতিবাদে এক প্রতিবাদ সভা করেছে। এতে বাগমারার সাংবাদিকরা ওই ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

প্রেসক্লাবের সভাপতি ইউসুফ আলী সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাশেদুল হক ফিরোজের
পবিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য দেন সহসভাপতি মাহফুজুর রহমান প্রিন্স, উপদেষ্টা মামুনুর রশিদ মামুন ,সাবেক সভাপতি আঝাজ্জল হোসেন, আলতাফ হোসেনসহ সাংবাদিক আকবর আলী, আবু বাক্কার সুজন, জিল্লুর রহমন দুখু, ফারুক হোসেন, সামসুজ্জোহা মামুন, মমিনুল হক সবুজ, শামীম রেজা, রতন কুমার, নুর কুতুবুল আলম, নাজিম হাসান, আব্দুল মতিন।

বক্তারা হামলার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে বলেন, সাংবাদিক রফিক একজন নিবেদিত প্রাণ ও আদর্শ সাংবাদিক। তার উপর এমন ন্যাক্কারজনক হামলা গভীর য়ড়যন্ত্রেরই অংশ। এই হামলায় যে বা যারাই জড়িত থাকুক না কেন, তাদের অভিলম্বে চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। অন্যথায় বাগমারার সাংবাদিক সমাজ বসে থাকবে না। তারা কঠোর কর্মসূচী দিয়ে রাজপথে নামতে বাধ্য হবে।

স/শা

Print