জয়পুরহাট জেলাকে মাদকের জিরো টলারেন্সে আনতে নিরলসভাবে কাজ করছে পুলিশ

September 9, 2019 at 8:11 pm

জয়পুরহাট প্রতিনিধি:
জয়পুরহাট পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির পিপিএম বলেছেন, জয়পুরহাট জেলাকে মাদকের জিরো টলারেন্সে আনতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে পুলিশ। আর মাদক ব্যবসায়ীরা যত বড়ই ক্ষমতাশালী হোক না কেন তাদের আইনের আওতায় আনা হবে।

রবিবার বিকেলে স্থানীয় জেলা পরিষদ মিলনায়তনে জয়পুরহাট জেলা প্রেসক্লাবের আয়োজনে জেলায় মাদক, সন্ত্রাস, চাঁদাবাজী, ইভটিজিং, বাল্য বিবাহ প্রতিরোধ ও আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় তাকে দেওয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে হুশিয়ারী উচ্চারন করে পুলিশ সুপার এসব কথা বলেন।

জয়পুরহাট জেলা প্রেসক্লাবের সভাপতি এস এম সোলায়মান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জয়পুরহাটের জেলা ও দায়রা জজ এম এ রব হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জয়পুরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার মিল্টন চন্দ্র রায়, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আমজাদ হোসেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রাজা চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক জাহিদুল আলম বেনু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন হিমু, জয়পুরহাট চেম্বার অফ কমার্সের পরিচালক এম.এ করিম ও জামালপুর ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠু।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার উজ্জল কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) সাজ্জাদ হোসেন, সদর থানার অফিসার ইনচার্জ সিদ্দিকুর রহমান, জয়পুরহাট ডিবি পুলিশের ওসি সিরাজুল ইসলাম, ডিবি পুলিশের ওসি (তদন্ত) মমিনুল হক, সদর থানার ওসি (তদন্ত) রায়হান হোসেন, জয়পুরহাট ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর জামিরুল ইসলাম, জয়পুরহাট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক,মোহাম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আতাউর রহমান ও জেলা ও বিভিন্ন উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ সহ গন্যমান্য ব্যক্তিবর্গ ।

শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন জয়পুরহাটের শিল্পীরা।

Print