গোদাগাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন 

September 6, 2019 at 8:14 pm

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব -১৭) ২০১৯ এর উদ্বোধন করা হয়েছে। উপজেলার মাটিকাটা আদর্শ ডিগ্রী কলেজ মাঠে শুক্রবার বিকেল ৪টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহায়তার এবং উপজেলা প্রসাশন ও ক্রীড়া সংস্থার আয়োজনে এ টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শিমুল আকতার সভাপতিত্ব করেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ ইমরানুল হক, উপজেলা পরিষদের মহিলা ভাইস সুফিয়া খাতুন মিলি, গোগ্রাম ইউপির চেয়ারম্যান মজিবুর রহমান, গোদাগাড়ী ইউপির চেয়ারম্যান রুহুল আমিন, পাকড়ী  ইউপির চেয়ারম্যান রাকিব সরকার, মাটিকাটা ইউপির চেয়ারম্যান আলী আযম তৌহিদ প্রমুখ।

উদ্বোধনী ম্যাচে পাকড়ি ইউনিয়ন ও মাটিকাটা ইউনিয়ন মুখোমুখি হয়। খেলায় নির্ধারিত সময়ে ১-০ গোলে মাটিকাটা ইউনায়নকে পরাজিত করে পাকড়ি ইউনিয়ন দল। খেলার সার্বিক দায়িত্ব পালন করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পৌর যুবলীগ সভাপতি আকবর আলী। ম্যাচ পরিচলনা করেন তারাজ, আলম, কমল এবং খাদেমুল ইসলাম কনক।

এই টুর্নামেন্টে গোদাগাড়ীর ৯টি ইউনিয়ন ও ২টি পৌরসভা অংশগ্রহন করবে। আগামীকাল শনিবার গোগ্রাম ইউনিয়ন ও মোহনপুর ইউনিয়ন মুখোমুখি হবে।

উল্লেখ্য, প্রতিভাবান ফুটবলার খুঁজে বের করার লক্ষ্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ১ সেপ্টেম্বর থেকে সারাদেশে শুরু হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭)।

স/শা

Print