রাজশাহীতে দাঁতের অত্যাধুনিক চিকিৎসাকেন্দ্রের উদ্বোধন

September 3, 2019 at 10:55 pm

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী নগরীতে দাঁতের অত্যাধুনিক চিকিৎসাকেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। নগরীর ঘোষপাড়া মোড়ে ‘ডেন্টাল আর্ট’ নামে চিকিৎসাকেন্দ্রটির উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির পরিচালকের বাবা-মা। মঙ্গলবার রাত আটটায় এর উদ্বোধন করা হয়।

চিকিৎসাকেন্দ্রটিতে অত্যাধুনিক সাজ-সজ্জা, যন্ত্রপাতি ও পরিবেশ রয়েছে। পরিচালকের দাবি, তারাই প্রথম বারের মতো রাজশাহীতে দাঁতের অত্যাধুনিক চিকিৎসাকেন্দ্র চালু করলেন। এতে সর্বোচ্চ সেবা দেয়া হবে এবং এর ধারাবাহিকতা বজায় থাকবে বলে জানান তিনি।

দন্ত চিকিৎসক দম্পতি মীর ইউনুস আলী (রিমন) ও আরিন আকবর (মৌ) ডেন্টাল আর্ট-এ চিকিৎসা দিবেন। তারাই এর পরিচালক। মীর ইউনুস আলী বর্তমানে রাজশাহী সিটি হাসপাতালে মুখ ও দন্ত রোগ বিশেষজ্ঞ হিসেবে রয়েছেন। তার স্ত্রী আরিন আকবর মৌ একই বিষয়ে উদয়ন ডেন্টাল কলেজ-এর মেডিক্যাল অফিসার হিসেবে রয়েছেন। এর আগে তারা কয়েকটি ক্লিনিকে চিকিৎসক হিসেবে কাজ করেছেন।

ডেন্টাল আর্ট নামের চিকিৎসাকেন্দ্রটিতে অত্যাধুনিক সাজ-সজ্জা, যন্ত্রপাতি ও পরিবেশ রয়েছে। পরিচালক মীর ইউনুস আলী রিমন জানান, তারাই প্রথম বারের মতো রাজশাহীতে দাঁতের অত্যাধুনিক চিকিৎসাকেন্দ্র চালু করলেন। এতে সর্বোচ্চ সেবা দেয়া হবে এবং এর ধারাবাহিকতা বজায় থাকবে বলে জানান তিনি।

চিকিৎসাকেন্দ্রটির উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির পরিচালকের বাবা-মা। রাত আটটায় ফিতা কেটে এর উদ্বোধন করেন তারা।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন- উদয়ন ডেন্টাল কলেজের পরিচালক ডাক্তার ওবায়দুর রহমান চৌধুরি, সেলট্রন ইলেক্ট্রো ম্যানুফ্যাকচারিং সার্ভিসেস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ ফাউযুল মুবিন, প্রথম আলোর রাজশাহীর নিজস্ব প্রতিবেদক আবুল কালাম আজাদ, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ প্রমুখ।

স/শা

 

Print