বানেশ্বরে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রামের সংঘর্ষ, আটক ৪

September 3, 2019 at 9:52 pm

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বরে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে দিলে পরিস্থিতি শান্ত হয়। তবে এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ৪ জনকে আটক করেছে পুলিশ। এনিয়ে উভয় পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

মঙ্গলবার বিকেলে উপজেলার বানেশ্বর ইউনিয়ন পরিষদ সংলগ্ন বানেশ্বর সরকারী কলেজ মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে। তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন থানার উপপরিদর্শক মাইনুল ইসলাম।

স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকেলে বানেশ্বর কলেজ মাঠে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলা চলাকালে মাঠ থেকে বল এসে এক দর্শকের গায়ে লাগে। পরে একজন খেলোয়ার সেখান থেকে বল আনতে গেলে ওই দর্শক খেলোয়াড়কে কিল-ঘুষি মারে। সেও পাল্টা ঘুষি মারলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।

স্থানীয় বাসিন্দা বাবলু জানান, গায়ে বল লাগায় একে অপরকে কিল-ঘুষিমারা নিয়ে দুই জনের পক্ষ নিয়ে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ লেগে যায়। দর্শকসারিতে বসে থাকা ব্যক্তি ইউনিয়নের খুটিপাড়া গ্রামের বাসিন্দা এবং বল আনতে যাওয়া খেলোয়াড় একই ইউনিয়নের নামাজগ্রামের বাসিন্দা। তবে প্রাথমিকভাবে তাদের নাম পরিচয় জানা যায়নি। তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে দেয় এবং ঘটনায় জড়িত সন্দেহে ৪ জনকে আটক করে।

তবে এ ব্যাপারে জানতে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদের সরকারি ফোন নাম্বারে বার বার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি।

স/শা

Print