বাগমারায় সড়ক দুর্ঘটনায় পুলিশের সাব-ইন্সপেক্টরসহ আহত-২

September 2, 2019 at 9:22 pm

বাগমারা প্রতিনিধি :
বেপরোয়া গতির সিএনজি’র ধাক্কায় রাজশাহীর বাগমারায় সড়ক দুর্ঘটনায় পুলিশের এক সাব-ইন্সপেক্টরসহ দুই জন আহত হয়েছে।

আহতরা হলেন, ভাগনদী পুলিশ তদন্ত কেন্দ্রের সাব-ইন্সপেক্টর আব্দুর রহিম (৩২) ও তার গাড়ীতে থাকা আমিনুল ইসলাম। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই ঘটনায় পুলিশ সিএনজি আটক করলে চালককে আটক করতে পারেনি।

বাগমারা থানার ওসি আতাউর রহমান জানান, সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে পুলিশের সাব-ইন্সপেক্টর আব্দুর রহিম মামলার স্বাক্ষীদের ভাগনদী পুলিশ তদন্ত কেন্দ্র থেকে মোটর সাইকেল যোগে রাজশাহীর উদ্দেশ্যে রওয়ানা দেন। তিনি ভবানীগঞ্জ টু সইপাড়া রাস্তার দেউলা গ্রামে পৌঁছলে মোহনগঞ্জ থেকে ছেড়ে একটি সিএনজি’র সাথে তার মোটর সাইকেলটি মুখোমুখি সংঘর্ষ লাগে। সংঘর্ষে তিরি মোটর সাইকেল নিয়ে পাকা রাস্তায় লুটিয়ে পড়লে আমিনুল ইসলাম রক্তাক্ত জখম না হলেও পুলিশের সাব-ইন্সপেক্টর আব্দুর রহিমের মাথার হেলমেট ভেঙ্গে মাথা ফেটে রক্ত ঝরতে থাকে।

স্থানীয় লোকজন বিষয়টি বাগমারা থানার পুলিশকে অবহিত করলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহযোগীতায় তাদেরকে বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনিত হলে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওই ঘটনায় পুলিশ দুর্ঘটনা কবলিত সিএনজিটি আটক করে। বর্তমান দুর্ঘটনায় আহত পুলিশের সাব-ইন্সপেক্টর আব্দুর রহিম সহ দুইজন সুস্থ রয়েছে বলে নিশ্চিত করেছেন ভাগনদী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ফরহাদ হোসেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি আতাউর রহমান সিল্কসিটি নিউজকে বলেন, সড়ক দুর্ঘটনায় পুলিশের এক সাব-ইন্সপেক্টরসহ দুইজন আহত হয়েছে। দুর্ঘটনার সিএনজিটি আটক করা হলেও চালককে আটক করা যায়নি। চালককে আটকের জন্য পুলিশ তৎপর রয়েছে বলে তিনি জানিয়েছেন। এদিকে ব্যাপক বেপরোয়া গতিতে মোহনগঞ্জ ও রাজশাহীগামী সিএনজি চলাচল করায় প্রতিদিন অহরহ ঘটছে দুর্ঘটনা। এসব দুর্ঘটনায় বিভিন্ন সময়ে একাধিক মোটরসাইকেল আরোহী মৃত্যুবরণ ও অনেক চিরস্থায়ী পুঙ্গত্ব বরণ করেছে।

এলাকার সচেতন মহল দাবী করে বলেন, দ্রুতগতির সিএনজি চালকরা অতি মুনাফার লোভ না করে গাড়ির গতি কমিয়ে রাস্তায় নিয়ম শৃঙ্খলা মেনে গাড়ি চালানোর জন্য চালকদের প্রতি আহবান জানান।

Print