রাজশাহী শ্রমিক ইউনিয়নের নির্বাচনকে ঘিরে বাঘায় সমাবেশ

August 23, 2019 at 10:53 pm

বাঘা প্রতিনিধি: চলতি বছরের ২৫ সেপ্টেম্বর রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন। একে সামনে রেখে বাঘায় শ্রমিকদের নিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে রবি-মমিন পরিষদের পক্ষ থেকে বাঘা নতুন বাসটার্মিনাল কার্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাঘা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর সঞ্চালনা ও মোজাম্মেল হকের সভাপতিত্বে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন বাংলাদেশ মোটর শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের বর্তমান সভাপতি মো. কামাল হোসেন রবি।
তিনি শ্রমিকদের উদ্দেশে বলেন, মানুষ ভুল ত্রুটির উর্ধে নয়, চলার পথে যে কারও ভুল-ভ্রান্তি হতে পারে। আপনারা যদি বিগত পথ চলায় আমার মাঝে কোন ভুল পেয়ে থাকেন, তো নিজগুনে ক্ষমা করে আমাকে আরেকবার আপনাদের খেদমত করার সুযোগ দিবেন।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন পরিষদের সাধারণ সম্পাদক মমিন উদ্দিন, সহ সভাপতি প্রার্থী মোহাম্মদ আলী মুদ্দিন, রাজশাহী ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আক্কাস আলী, শ্রমিক নেতা কামরুজ্জামান টুটুল, সড়ক সম্পাদক আব্দুর রহমান ভুট্টু, আনোয়ার পারভেজ প্রমুখ।

এর আগে রবি-মমিন পরিষদের সাথে সম্পৃক্তরা বাঘা কেন্দ্রীয় শাহী মসজিদে নামাজ আদায় করে হজরত শাহ্দৌলার ঐতিহাসিক মাজার জিয়ারত করেন এবং সভাশেষে জাতির জনক বঙ্গবন্ধুর পরিবারের জন্য এক মিনিট নিরবতা পালনসহ দোয়া মোনাজাত করেন।

 

স/শা

Print