তানোরে পৃথক ঘটনায় নারী-শিশুর মৃত্যু

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে পৃথক দুটি ঘটনায় এক শিশু ও এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এরমধ্যে সড়ক দুর্ঘটনায় গৃহবধূ ও পানিতে ডুবে শিশুর মৃত্যু হয়।

জানা গেছে, শিশু বাচ্চা সায়েবউর (৫) ও তার মা সুকতারা খাতুন পটুয়াখালি থেকে তানোর উপজেলার পাঁচন্দর ইউনিয়নের কয়েল হাট পূর্বপাড়ায় মামা বাড়িতে বেড়াতে আসে। বৃহস্পতিবার বিকাল থেকে সায়েবউরকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সন্ধ্যার দিকে বাড়ির পাশের পুকুরে দেখা যায় সায়েবউর মরে আছে।

অপরদিকে স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চৌবাড়িয়া এলাকায় বাবার বাড়ি থেকে ফেন্সী খাতুন (৩০) শশুর বাড়ি তানোরে ফেরার পথে মাদারীপুর বাজারের কাছে স্বামীর মোটরসাইকেলের পিছন থেকে পড়ে ঘটনা স্থলে মারা যান।

নিহত ফেন্সীর স্বামী সেজাউল ইসলাম বলেন, শশুর বাড়ি বেড়াতে গিয়েছিলাম। নিজ বাড়ি তানোর কালনা গ্রামে ফেরার পথে মোটরসাইকেলের পেছনে ফেন্সী বসে ছিল। সামনে আমার ৫ বছরের ছেলে বসে ছিল। মোটরসাইকেল চলা অবস্থায় ফেন্সী ঘুমিয়ে পড়ে। চলতি গাড়ি থেকে পাকা রাস্তার উপর পড়ে যায়। রাতে তানোর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গিয়েছিলাম। কর্তব্যরত ডাক্তার ফেন্সীকে মৃত ঘোষণা করেন।

 

স/শা

Print