রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে গ্রেফতার ৫২

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিয়মিত অভিযানে ৫২ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাত থেকে বুধবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য।

আজ বুধবার রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১০ জন, রাজপাড়া থানা ৮ জন, চন্দ্রিমা থানা ৫ জন, মতিহার থানা ৮ জন, কাটাখালি থানা ২ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৬ জন, দামকুড়া থানা ২ জন ও ডিবি পুলিশ ৮ জনকে আটক করে। যার মধ্যে ১১ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ  আলী হায়দার (৩৭) কে ২৭ গ্রাম হেরোইন ও ৫৩ পিস ইয়াবাসহ,মিলন শেখ (২২) কে ২৫ পিস ইয়াবাসহ,জিয়ারুল (২০) কে ৩ গ্রাম হেরোইনসহ এবং পায়েল (১৯) কে ১৫ পিস ইয়াবাসহ আটক করে।
রাজপাড়া থানা পুলিশ ইব্রাহিম হোসেন বিশ্বাস (৩৫) কে ২৪ গ্রাম হেরোইনসহ আটক করে।
চন্দ্রিমা থানা পুলিশ ফারুক (৪৮) কে ৮ গ্রাম হেরোইনসহ, শাহাদৎ (৩৮) ও মন্টু (২৭) কে ১০ গ্রাম হেরোইনসহ আটক করে।
কাটাখালি থানা পুলিশ জাহিদ (২৫) কে ৫৪ পিস ইয়াবাসহ আটক করে।
বেলপুকুর থানা পুলিশ সোহেল রানা (৩৫) কে ৭ গ্রাম হেরোইনসহ আটক করে।
শাহমখদুম থানা পুলিশ তরিকুল ইসলাম (২৮) কে ৭ পিস ইয়াবাসহ আটক করে।
পবা থানা পুলিশ মফিজ (৫২) কে ১২ লিটার মদসহ আটক করে।
কাশিয়াডাঙ্গা থানা পুলিশ নয়ন (৩৫) কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে।
ডিবি পুলিশ আবু সাঈদ (৩৫) কে ২০০ গ্রাম গাঁজাসহ, সজল আলী (২৫) কে ২০ পিস ইয়াবাসহ,বাবু আলী (২৫) কে ২৫ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

 

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানানো হয়।

Print