রুয়েট শিক্ষককে লাঞ্ছিতের ঘটনায় কয়েকজনকে জিজ্ঞাসাবাদ

August 19, 2019 at 5:15 pm

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষককে লাঞ্ছিতের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নগরীর সোনাদীঘির মোড় এলাকার বেশ কয়েকজন দোকানদার ও কর্মচারীকে নিয়ে গেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

আজ সোমবার দুপুরে তাদেরকে আটক করে নিয়ে যাওয়া হয়। অন্যদিকে ওই শিক্ষকের উপর হামলার প্রতিবাদে ছিনতাইকারী ও বখাটে নির্মূলের দাবি জানিয়েছে একটি সংগঠন।

স্ত্রীকে যৌন হয়রানির প্রতিবাদ করায় রুয়েটের ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের শিক্ষক রাশিদুল ইসলামের উপর হামলা করে বখাটেরা। তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়। গত ১০ আগস্ট (শনিবার) এ ঘটনা ঘটে।

পরে হামলার ঘটনায় তদন্ত শুরু করে পুলিশ। এদিকে সোমবার দুপুরে এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য নগরীর সোনাদীঘির মোড় এলাকার বেশ কয়েকজন দোকানদার ও কর্মচারীকে নিয়ে গেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

অন্যদিকে হামলার প্রতিবাদে ছিনতাইকারী ও বখাটে নির্মূলের দাবি জানিয়েছে অরাজনৈতিক সামাজিক সংগঠন ‘বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই’। সোমবার বেলা ১১টায় নগরীর সাহেববাজার জিরোপয়েন্ট রাজশাহী প্রেসক্লাব চত্বর এলাকায় আয়োজিত মানববন্ধন থেকে এ দাবি জানানো হয়।

স/শা

Print