পুঠিয়ায় পুকুরে বাঁধ দিতে গিয়ে পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু

August 18, 2019 at 11:16 pm

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় বন্যার পানিতে ভেসে যাওয়া পুকুরে বাঁধ দিতে গিয়ে মৃগি রোগে আক্রান্ত হয়ে পানিতে ডুবেই জালাল উদ্দিন (৫৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আজ রোববার বেলা পৌনে ১১ টা থেকে ১২ টার মধ্যে উপজেলার পৌর এলাকার পালোপাড়া মহল্লায় এ মৃত্যুর ঘটনা ঘটে।

মৃত জালাল উদ্দিন ওরুফে জলু (৫৫) ওই মহল্লার মৃত সরব আলীর ছেলে। পুকুরের পানিতে জালাল উদ্দিনের মৃত দেহ ভেসে ওঠায় পরিবারের লোকজন খবর পেয়ে তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে মরদেহ হস্তান্তর করেন। বিকেলে তার মরদেহ পারিবারিকভাবে দাফন করা হয়েছে।

পরিবার সূত্রে জানা গেছে, জালাল উদ্দিন জালু আগে থেকেই মৃগি রোগে আক্রান্ত ছিলেন। রোববার বেলা ১১ টার দিকে বাড়ির অদূরে অবস্থিত তাদের পুকুরটি বন্যার পানিতে ভেসে যাওয়ায় তিনি একাই সেটিতে বাঁধ দেয়ার কাজ করছিলেন। হঠাৎ বেলা ১২টার দিকে পুকুরের পানিতে তার মরদেহ ভাসতে দেখে পরিবারের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। হাসপাতালে নিয়ে যাওয়ার অনেক আগেই তার মৃত্যু হয় বলে জানিয়েছে চিকিৎসক।

পরিবারের ভাষ্য, পুকুর পাড়ে কাজ করা অবস্থায় তিনি মৃগী রোগে আক্রান্ত হয়ে পুকুরের পানিতে ডুবে যান। সেখানে তার মৃত্যু হলে পরে পানিতে তার মরদেহ ভেসে উঠেছে। হাসপাতাল থেকে মরদেহ হস্তান্তর করা হলে পারিবারিকভাবে একইদিন বিকেলে তাকে দাফন করা হয়েছে বলেও জানিয়েছে সুত্রটি।

স/শা

Print