রাণীনগরে এক ইউপি সদস্যকে জবাই করে হত্যার হুমকি

August 14, 2019 at 9:04 pm
রাণীনগর প্রতিনিধি:
নওগাঁর রাণীনগরে একডালা ইউপি সদস্য আজিজার রহমানকে দিনে দুপুরে জবাই করে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে আলমগীর হোসেন নামে এক ব্যক্তির বিরুদ্ধে। উপজেলার একডালা ইউনিয়নের চয়েনের মোড় বাজারে অস্ত্র হাতে খোঁজাখুজি করতে থাকেন আলমগীর হোসেন। পরে সেখানে উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে এবং অস্ত্র উদ্ধার করে।
এ ঘটনায় বুধবার বিকেলে রাণীনগর থানায় কয়েক জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দিয়েছেন মেম্বার আজিজার রহমান। মেম্বার আজিজার রহমান উপজেলার একডালা ইউনিয়নের তালিমপুর গ্রামের মৃত মোতালেব হোসেনের ছেলে ও একডালা ইউনিয়নের ৭ নং ওয়ার্ড সদস্য।
অভিযোগে জানা গেছে, শত্রুতার জের ধরে একডালা ইউনিয়নের দিঘীরপার গ্রামের আজিজার রহমান শাহ এর ছেলে আলমগীর হোসেন (৩২) মঙ্গলবার সন্ধ্যায় চয়েনের মোড় বাজারে মেম্বার আজিজার রহমানকে হত্যার উদ্দ্যেশে ওই বাজারে খোঁজাখুজি করে। এ সময় আলমগীর হোসেন মেম্বারকে পা কেটে দেওয়া ও তাকে দিনে দুপুরে জবাই করে হত্যা করার হুমকি দেয়। সেখানে উত্তেজনা পরিবেশের সৃষ্টি হলে রাণীনগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ও সেখান থেকে একটি রাম দা উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর থেকে মেম্বার আজিজার রহমান নিরাপত্তাহীনতায় রয়েছেন।
মেম্বার আজিজার রহমান জানান, আমাকে হত্যার উদ্দ্যেশে চয়েনের মোড় বাজারে আলমগীর হোসেন রামদা নিয়ে খোঁজাখুজি করে। সেখানে আমাকে পাইলে আমার পা কেটে ফেলবে ও দিনে দুপুরে আমাকে জবাই করে হত্যা করবে বলে হুমকি দেয় সে। এ ঘটনায় আমি বুধবার বিকেলে রাণীনগর থানা একটি লিখিত অভিযোগ করেছি। এ ঘটনার সুষ্ট বিচারের দাবি জানান তিনি।
এ ব্যাপারে অভিযুক্ত আলমগীর হোসেনের সাথে কথা বললে তিনি বলেন, কথা কাটাকাটি হয়েছে পরিস্থিতি উত্তেজনা সৃষ্টি হলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আর এসব মিথ্যা।
এ ব্যাপারে রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, বিষয়টি দেখবো বলে জানান তিনি।
Print