বগুড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষ: স্বামী-স্ত্রীসহ নিহত ৩

August 14, 2019 at 5:19 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বগুড়ায় দূরপাল্লার দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১০ জন। বগুড়ার শাজাহানপুর উপজেলার আড়িয়াবাজার এলাকায় আজ বুধবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দম্পতির পরিচয় নিশ্চিত করেছে পুলিশ। তাঁরা হলেন রংপুর শহরের কামাল কাছনা এলাকার খায়রুল আনাম (৫৮) এবং তাঁর স্ত্রী রানু বেগম (৪৫)। নিহত আরেকজনের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা থেকে শ্যামলী পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে রংপুর যাচ্ছিল। অন্যদিকে দিনাজপুরের হিলি স্থলবন্দর থেকে ছেড়ে আসা আহাদ পরিবহনের আরেকটি যাত্রীবাহী বাস ঢাকার দিকে রওনা হয়। পথে ঢাকা-রংপুর মহাসড়কের আড়িয়াবাজার এলাকায় বাস দুটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি বাসেরই সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। পরে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে বাসের ভেতর চাপা পড়া ব্যক্তিদের উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। চিকিৎসাধীন সাতজনের অবস্থা গুরুতর বলেও জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

হাইওয়ে পুলিশের বগুড়ার কুন্দারহাট ফাঁড়ির ইনচার্জ কাজল কুমার নন্দী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত অপর ব্যক্তির পরিচয় এখনো জানা যায়নি। তিনি দুর্ঘটনাকবলিত দুই বাসের মধ্যে যেকোনো একটির চালক হতে পারেন বলে মনে করছে পুলিশ।

Print