সোনামসজিদ বন্দরের নামে ‘মিথ্যা সংবাদ’ প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

August 8, 2019 at 7:19 pm

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরের ব্যবসা বাণিজ্য নিয়ে সম্প্রতি একটি পত্রিকায় ‘শুল্ক ফাঁকির রমরমা কারবার’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। সে সংবাদের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে শ্রমিকলীগ।

বৃহস্পতিবার দুপুরে সোনামসজিদ স্থলবন্দর শ্রমিকলীগের ব্যানারে সোনামসজিদ জিরো পয়েন্ট এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়। মিছিলটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে গিয়ে সমাবেশে মিলিত হয়।

সংক্ষিপ্ত সমাবেশে সোনামসজিদ স্থলবন্দর শ্রমিকলীগের সভাপতি সাদেকুর রহমানের মাষ্টারের সভাপতিত্বে বক্তব্য দেন সাধারণ সম্পাদক মুখলেসুর রহমান সরদার, স্থানীয় আ.লীগ নেতা হারুন অর রশিদ, শ্রমিলীগ নেতা ডা. সাদিকুল ইসলাম, আমিনুল হাজ্বী, যুবলীগ নেতা সোহবুল ইসলাম, গোলাম মুর্শেদ, বাতেন সিদ্দিকীসহ অন্যরা। এসময় তারা বলেন- আগের চেয়ে স্থলবন্দরে গতিশীলতা ফিরে এসেছে। একই সঙ্গে রাজস্ব আয়ও বৃদ্ধি পেয়েছে। এছাড়া স্থানীয় সংসদ সদস্যের ঐকান্তিক প্রচেষ্টায় বন্দরের কার্যক্রম সঠিকভাবে পরিচালনা হয়ে আসছে। তবে নিরাশ হয়েছি, একটি কুচক্রি মহল নিজেদের ফায়দা হাসিলে বন্দর নিয়ে বিভিন্ন অপপ্রচারে লিপ্ত রয়েছে। যা এ বন্দরের সুনামকে সাময়িক ক্ষতি করলেও, অপপ্রচার কখনো উন্নয়ন ও অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না বলে হুশিয়ারি দেন বক্তারা।

 

স/শা

Print