রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে গ্রেফতার ৫৩

August 4, 2019 at 9:57 pm

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ওয়ারেন্টভুক্ত আসামীসহ ৫৩ জনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। শনিবার রাত থেকে রবিবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আজ রবিবার রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১০ জন, রাজপাড়া থানা ৪ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ১০ জন, কাটাখালি থানা ২ জন, বেলপুকুর থানা ৩ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ৬ জন, কাশিয়াডাঙ্গা থানা ৬ জন, কর্ণহার থানা ২ জন,  দামকুড়া থানা ৫ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৫ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

আারও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ হোসেন আলী (৪৫) কে ৩৪ পিস ইয়াবাসহ,নুরুল আমিন টগর (৪০) কে ৫৫ পিস ইয়াবা ও ৩ গ্রাম হেরোইনসহ  এবং নয়ন (২৫) কে ১৫ পিস ইয়াবাসহ আটক করে।
রাজপাড়া থানা পুলিশ মহিদুল ইসলাম ওরফে রিপন (৩২) কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে।
মতিহার থানা পুলিশ মোসাঃ সুখমন (৩০) কে ১০০ গ্রাম গাঁজা ও ৫ গ্রাম হেরোইনসহ, জয়নাল আবেদীন (১৯) কে ১০ পিস ইয়াবাসহ, শিখা বেগম (৪৫) কে ২৬ গ্রাম হেরোইনসহ, মোঃ বাবু (৩১) কে ২০০ গ্রাম গাঁজাসহ আটক করে।
কাটাখালি থানা পুলিশ শাহিন আলম (৪৫) কে ১৫ পিস ইয়াবা ও ৫ গ্রাম হেরোইনসহ আটক করে।
পবা থানা পুলিশ সাকিল সরদার (২২)ও আলফাজ আলম সাকিল (২২)কে ৫০ পিস ইয়াবাসহ আটক করে।
কাশিয়াডাঙ্গা থানা পুলিশ হুমায়ন (৪০) কে ৬ গ্রাম হেরোইন ও ১২ পিস ইয়াবাসহ, আব্দুল গফুর ইসলাম (৩০) কে ২০ পিস ইয়াবাসহ,রায়হানুল হক ওরফে নূর (২৫) কে ৬ গ্রাম হেরোইনসহ আটক করে।
ডিবি পুলিশ সোহেল ওরফে পটল (৩২) কে ১৫ পিস ইয়াবাসহ আটক করে।

তাদের সকালের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানানো হয়।

Print