২৯ জুলাই রাজশাহীতে বিএনপির মহাসমাবেশ

July 21, 2019 at 2:35 pm

নিজস্ব প্রতিবেদক: আগামী ২৯ জুলাই রাজশাহীতে বিভাগীয় মহাসমাবেশের আয়োজন করেছে বিএনপি। দলটির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার মামলা প্রত্যাহারের দাবিতে এর আয়োজন করা হয়েছে।

আজ রবিবার রাজশাহী নগরীর একটি রেস্টুরেন্টে এ উপলক্ষে আয়োজিত প্রস্তুতিমূলক মতবিনিময় সভায় এবিষয়ে জানানো হয়। প্রেস ব্রিফিংয়ের মাধ্যমের এবিষয়ে জানান সভার প্রধান অতিথি ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

প্রেস ব্রিফিংয়ে বলা হয়, ২৯ জুলাই দুপুর ২টা থেকে এ সমাবেশ শুরু হবে। নগরীর জিরোপয়েন্ট, মনিচত্বর ও গণকপাড়ার যেকোনো একটি জায়গায় এটি হবে। যেকোনো মূল্যেই এটি সফল করা হবে।

তিনি জানান, বিএনপি চরমতম ধৈর্য্য ধরেছে। আর কত। বিএনপি দেশ ও জনগণের বন্ধু, উদার রাজনৈতিক দল। সর্বদা তাদের আন্দোলন চলছে। আন্দোলনের অংশ হিসেবে এ মহাসমাবেশের আয়োজন করা হচ্ছে।

মহাসমাবেশের সমন্বয়ক ও রাজশাহী বিভাগীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকতের সভাপতিত্বে প্রস্তুতিমূলক সভায় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, হেলালুজ্জামান তালুকদার লালু, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।

এছাড়া রাজশাহী বিভাগের আটটি জেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স/শা

Print