পুঠিয়ায় হোটেল গ্রীন ইন্টারন্যাশনাল থেকে যৌনকর্মীসহ খদ্দের আটক

July 20, 2019 at 11:46 pm

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় গ্রীন ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় ৪ জন যৌনকর্মীসহ ১১ জনকে আটক করেছে পুলিশ। তাৎক্ষণিকভাবে প্রত্যক্ষদর্শীরা আটককৃতদের সংখ্যা জানালেও তাদের নাম পরিচয় প্রকাশ করেনি পুলিশ।

আজ শনিবার রাত ১০ টার দিকে পুঠিয়া থানা পুলিশের একটি দল উপজেলার বানেশ্বর বাজার এলাকায় অবস্থিত গ্রীন ইন্টারন্যাশনাল নামক আবাসিক হোটেলটিতে অভিযান পরিচালনা করে। এসময় তাদের আটক করে থানায় নিয়ে যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১০ টার দিকে স্বপন নামের এক পুলিশ অফিসারের নেতৃত্বে কয়েকজন পুলিশ হোটেলটিতে অভিযান পরিচালনা করে ৪ জন যৌনকর্মীসহ ১১ জনকে আটক করে থানায় নিয়ে গেছে পুলিশ। তবে অভিযানে নেতৃত্বদানকারী পুলিশ কর্মকর্তা স্বপনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে উর্ধতন কর্মকর্তাদের অনুমতি ছাড়া তিনি কোন তথ্য দিতে পারবেন না বলে জানান।

এদিকে, এ বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ বলেন, থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ওই আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় কয়েকজনকে আটক করেছে বলে শুনেছি তবে কয়জন আটক হয়েছে সে ব্যপারে নিশ্চিত হতে পারিনি। আমি ব্যক্তিগত কাজে থানা এলাকার বাইরে অবস্থান করায় তাদের সবাইকে থানায় নিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছি।

উল্লেখ্য, এর আগেও একাধিক বার উপজেলার বানেশ্বর বাজারে অবস্থিত এই  গ্রীন ইন্টারন্যাশনাল আবাসিক হোটেল থেকে অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত থাকা অবস্থায় যৌনকর্মীসহ খদ্দের আটক করার ঘটনা ঘটেছে।

স/অ

Print