শহীদ কামারুজ্জামানে কবরে পুষ্পস্তবক অর্পন মাউশি মহাপরিচালকের

July 20, 2019 at 11:11 pm

নিজস্ব প্রতিবেদক:
জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পন করেছেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মো. গোলাম ফারুক ও রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর ড. মোহা. মোকবুল হোসেন।

আজ শনিবার সকালে কাদিরগঞ্জস্থ শহীদ কামারুজ্জামানের কবরে এ শ্রদ্ধা নিবেদন করেন তারা। এ সময় মরহুমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন রাজশাহী শিক্ষাবোর্ডের উপ-সচিব ওয়ালিদ হোসেন, কলেজ পরিদর্শক ড. হবিবুর রহমান,,, উপ পরিদর্শক মুঞ্জর খাঁন, অডিট কর্মকর্তা দূরুল হুদা, শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়নের সভাপতি হুমায়ুন কবির লালুসহ শিক্ষা বোর্ডের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

অন্যদিকে গতকাল রাজশাহী শিক্ষা বোর্ডের সহযোগিতায় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর রাজশাহী অঞ্চলের আয়োজনে নগরীর শহীদ এএইচএম কামারুজ্জামান জেলা পরিষদ মিলনায়তনে শিক্ষার গুণগত মানোন্নয়ন বিষয়ক এক মতবিনিময় সভা হয়েছে। শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর ড. মোহা. মোকবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মো. গোলাম ফারুক।

স/অ

Print