আজ সবকিছুর জবাব দেবেন নেইমার

July 12, 2019 at 6:03 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

প্রতিদিনই কোনো না কোনো কারণে সংবাদের শিরোনাম হচ্ছেন নেইমার। বিশ্বের অন্যতম সেরা এক ফুটবলারকে নিয়ে প্রতিবেদন হবে, এটাই স্বাভাবিক। তবে নেইমার ও তাঁর ভক্তকুল ইদানীং যেকোনো খবর নিয়েই শঙ্কায় থাকেন। কারণ, সাম্প্রতিক সময়ে ইতিবাচক কোনো প্রতিবেদন যে করাই হচ্ছে না তাঁকে নিয়ে।

চোটের কারণে টানা দ্বিতীয়বারের মতো পিএসজির চ্যাম্পিয়নস লিগের যাত্রা থেকে ছিটকে গেছেন। এরপর ব্রাজিলের হয়ে কোপা আমেরিকা জেতার সুযোগ হাতছাড়া করেছেন আরেক চোটে। অনুশীলনে যোগ না দেওয়ায় পিএসজি তাঁকে সতর্ক করে বিবৃতি দিয়েছে। ওদিকে অনেক নাটক করে বার্সেলোনা ছেড়ে এসে আবার চেষ্টা করছেন ফিরে যাওয়ার। এর মাঝেই উঠেছে এক মডেলকে ধর্ষণের অভিযোগ। না, ২০১৯ সাল খুব একটা ভালো যাচ্ছে না।

এত সব বিষয় সামলানো খুবই কঠিন। নেইমার সবকিছু নিয়ে ওঠা প্রশ্নের জবাব দেবেন আজ। ব্রাজিলিয়ান টিভি শো ‘অ্যাকুই না ব্যান্ড’-এ গিয়ে সরাসরি সব প্রশ্নের উত্তর দেবেন নেইমার। বহুদিন ধরেই নিশ্চুপ নেইমার। গত এক মাসে তাঁকে নিয়ে অনেক আলোচনা সত্ত্বেও মুখ খোলেননি। ধর্ষণের অভিযোগ ওঠার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে এর প্রতিবাদে কিছু ছবি দিয়েছিলেন কিন্তু সংবাদমাধ্যমের সঙ্গে কোনো কথা বলেননি। ধর্ষণের অভিযোগ ওঠার পর এই প্রথম মিডিয়ার মুখোমুখি হতে যাচ্ছেন নেইমার। আর সেখানেই সব প্রশ্নের জবাব দেবেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

মে মাসে প্যারিসের এক হোটেলে ব্রাজিলিয়ান নাহিলা ত্রিন্দাদেকে ধর্ষণ করার অভিযোগ উঠেছিল। সে সময় নেইমার সিনিয়র নিজে ‘অ্যাকুই না ব্যান্ড’ শোতে এসে ছেলের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছিলেন।

নেইমার অবশ্য শুধু ধর্ষণের অভিযোগ নিয়েই কথা বলবেন না। বার্সেলোনায় ফিরবেন কি না, এ ব্যাপারেও কথা বলবেন। কদিন আগেই পিএসজি জানিয়ে দিয়েছে যদি ভালো প্রস্তাব পায়, তাহলে নেইমারকে ছেড়ে দিতে আপত্তি নেই তাদের। ফলে নেইমারের ভবিষ্যৎ নিয়ে আসলেই ধোঁয়াশা সৃষ্টি হয়েছে। আজ রাতেই সব রহস্যের উত্তর মিলবে?

Print