ভারতে বালির গাদার নীচে মিলল দুই শিশুর মুণ্ডহীন দেহ

July 12, 2019 at 5:59 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ভারতের ঝাড়খণ্ডে এবার বালির গাদার নীচে পাওয়া গেল ১০ বছরের দুই শিশুর মুণ্ডহীন দেহ। শিশু দুটি ঝাড়খণ্ডের লাতেহার জেলার মানিকা থানার অন্তর্গত সেমারহাট গ্রামের বলে জানা গেছে। স্থানীয়দের সন্দেহ, কালো জাদুর কারণেই তাদের উৎসর্গ করা হয়েছে।

এ ঘটনার দুই দিন আগে আসামে নিজের পরিবারের হাতে বলি হতে গিয়ে কোনও মতে রক্ষা পেয়েছিল এক শিশু।

এ বিষয়ে লাতেহারের এসপি প্রশান্ত আনন্দ জানান, ‘ঘটনায় অভিযুক্ত সুনীল ওরাঁওকে গ্রেপ্তার করা হয়েছে। এই ব্যক্তি হিংস্র মেজাজের। এর আগে তার বিরুদ্ধে নিজের শ্যালককে হত্যার অভিযোগ দায়ের করা হয়েছিল। বুধবার নিজের স্ত্রীকে সে প্রচণ্ড মারধর করার পরে আপাতত তিনি নিজের বাপের বাড়িতে আশ্রয় নিয়েছেন। স্থানীয় যুবতীদের প্রতিও সে অভব্য আচরণ করত বলে অভিযোগ।’

তবে এসপির মতে, এখনও পর্যন্ত জোড়া হত্যার পিছনে মানববলির কোনও সূত্র খুঁজে পাওয়া যায়নি। ঘটনার তদন্তে নেমেছে ফরেন্সিক দল। ময়নাতদন্তের জন্য দেহ দুটি স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গিয়েছে, গত বুধবার সন্ধ্যা থেকে উধাও হয়ে যায় পৃথক পরিবারের এই দুই শিশু। গত বৃহস্পতিবার বালির গাদা থেকে একটি পা বেরিয়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ বালির স্তূপের নীচে থেকে দুটি দেহ উদ্ধার করে।

গ্রামবাসীরা জানিয়েছেন, দেহ দুটির পাশে মাটির প্রদীপ এবং শস্যদানা পড়ে থাকতে দেখা গিয়েছে, যা মানববলির পরিচায়ক। নিহতদের পরিবারের দাবি, কালো জাদুর প্রকোপে তাদের বলি দেওয়া হয়েছে।

Print