বাঘায় ভুটভুটিকে বাসের ধাক্কায় আহত ২২

July 12, 2019 at 5:17 pm

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর বাঘায় ভুটভুটিকে বাসের ধাক্কায় ২২ জন নারী-পুরুষ আহত হয়েছেন। এরমধ্যে গুরুতর আহত ৫ জনকে রাজশাহী মেডিকেল কলেজ ও অন্য ১৭ জনকে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শুক্রবার বিকাল তিনটার দিকে উপজেলার বাঘা-আড়ানী সড়কের কামারপাড়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা সবাই নাটোরের বাগাতিপাড়া উপজেলার বাজিতপুর গ্রামের। শুক্রবার সকালে তারা বাঘার শাহী মসজিদে মানত দিতে এসেছিলেন। ভুটভুটিযোগে ফেরার পথে পেছন থেকে একটি বাস ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহতরা হলেন, সাব্বির (১৫), জবেদা (৫০), খালেদা (৩০), দুলাল (৫০) এবং সাবিনা বেগম (৩৫)। অন্যরা আহতরা হলেন নার্গিস খাতুন, মোহাম্মদ আলী, বানেরা খাতুন, রোকেয়া খাতুন, বাছের আলী, মাহমুদা বেগম, ফতেজান বেগম, রোকেয়া বেগম, বানেচা খাতুন, নাহিদা খাতুন, সবুর জান বেগম, বাশার আলী, রাজিব হোসেনসহ ১৭ জন। তাদেরকে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জানা যায়, শুক্রবার সকালে বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়নের বাজিতপুর গ্রামের লালন উদ্দিনের শিশু কন্যা নাদিয়া আক্তার মাহির রোগ মুক্তির জন্য বাঘা শাহী মসজিদে মানত দিতে এসেছিলেন তারা। মানত দেয়া শেষে বিকালে ভুটভুটিযোগে ফিরছিলেন। পথিমধ্যে বাঘা-আড়ানী সড়কের কামারপাড়া বাজার এলাকায় ভুটভুটিটিকে ওভারটেক করতে গিয়ে পেছন থেকে সাব্বির পরিবহন নামের একটি বাস ধাক্কা দেয়। এসময় রাস্তার ধারে উল্টে যায় সেটি। এতে ২২ জন নারী-পুরুষ আহত হন। এরমধ্যে গুরুতর আহত ৫ জনকে রাজশাহী মেডিকেল কলেজ ও অন্য ১৭ জনকে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ধাক্কা দেয়া বাসটিকে পেছন থেকে তাড়া করে আড়ানী চকসিংগা এলাকা থেকে আটক করা হয়েছে। বর্তমানে বাসটি চকসিংগা এলাকায় পড়ে রয়েছে।

এ বিষয়ে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার আতিক মাহমুদ বলেন, আহতদের মাথাসহ শরীরের বিভিন্নস্থানে জখম হয়েছে। গুরুতর জখম ৫ জনকে তাৎক্ষণিক রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে স্থানান্তর করা হয়েছে।

বাঘা থানার ওসি (তদন্ত) আবদুল ওহাব বলেন, ঘটনাটি শুনেছি। এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

স/শা

Print