আড়ানী স্টেশনে আটকে পড়ে ধুমকেতু ট্রেন, ভোগান্তিতে যাত্রীরা

July 11, 2019 at 10:28 pm

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী স্টেশনে আটকে পড়ে ধুমকেতু যাত্রীবাহী ট্রেন। ঢাকা থেকে ছেড়ে আসা এ ট্রেনটি বৃহস্পতিবার আড়ানী স্টেশনে রাত সাড়ে টায় আসার পর আটকে দেয়া হয়। প্রায় ৫০ মিনিট আটকে থাকার পর রাত ৯টা ১৫ মিনিটে রাজশাহীর উদ্দেশ্যে ছাড়া হয়। ফলে ট্রেনের যাত্রীরা পড়ে ভোগান্তিতে।

জানা যায়, বুধবার সন্ধ্যা ৬টায় রাজশাহীর সারদার দীঘলকান্দি এলাকায় ফার্নেস অয়েলবাহী ওয়াগনের ৯টি বগি লাইনচ্যুত হয়। তারপর থেকে রাজশাহীর সাথে সারা দেশের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। ফলে এ ট্রেনের যাত্রিরা পড়েন অসহনীয় ভোগান্তি ও দূর্ভোগে।

এ ট্রেনের আহম্মেদ আবদুল্লাহ নামের রাজশাহী শহরের এক যাত্রী বৃহস্পতিবার রাত ৯টার দিকে আড়ানী স্টেশনে এ প্রতিবেদককে বলেন, স্ত্রী, সস্তান নিয়ে ঢাকা থেকে রাজশাহীতে ফিরছি। বাড়ি ফিরতে গিয়ে প্রায় স্টেশনে বিড়ম্বনায় পড়তে হয়েছে। তবে আড়ানী স্টেশনে সবচেয়ে বেশি বিড়ম্বনার শিকার হতে হলো।

আড়ানী স্টেশন মাষ্টার হিমেল আহম্মেদ বলেন, ধুমকেতু ট্রেন কিছু সময়ে জন্য আটকা পড়েছিল। পরে লাইন ক্লিয়ার পাওয়ার পর ছেড়ে দেয়া হয়েছে। বুধবার ৬টা থেকে বৃহস্পতিবার রাত ৯টা ১৫ মিনিটি পর্যন্ত রাজশাহীর উদ্দেশ্যে মাত্র একটি ট্রেন ছেড়ে গেলো। আর কোন ট্রেন আসনি এবং যায়নি। তবে রাত ১১টার মধ্যে লাইন ক্লিয়ার হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

স/অ

Print