মা ও শিশু স্বাস্থ্যে অবদানের রাখায় বাগাতিপাড়ায় সম্মাননা প্রদান

July 11, 2019 at 8:53 pm

বাগাতিপাড়া প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় পরিবার পরিকল্পনায় মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে প্রশংসনীয় অবদানের স্বীকৃতি স্বরূপ চার ব্যক্তি ও দুই প্রতিষ্ঠানকে শ্রেষ্ঠ নির্বাচিত করে সম্মাননা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলার বড়াল সভা কক্ষে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আয়োজিত এক আলোচনা অনুষ্ঠানে পরিবার পরিকল্পনা বিভাগ এ সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করে।

উপজেলায় শ্রেষ্ঠত্ব অর্জনকারীরা হলেন, পরিবার কল্যান পরিদর্শক খাইরুল ইসলাম, পরিবার কল্যান পরিদর্শিকা নাসিমা পারভীন, পরিবার কল্যান সহকারী নাদিরা খাতুন, উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার আলীম উদ্দিন এবং শ্রেষ্ঠ প্রতিষ্ঠানের মধ্যে জামনগর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র ও সেরা ইউনিয়ন হিসেবে ফাগুয়াড়দিয়াড় ইউনিয়নকে নির্বাচিত করা হয়।

ওই আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দেবী পালের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন কৃষি অফিসার মোমরেজ আলী, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আমিনুল হক, পরিবার পরিকল্পনা কর্মকর্তা খাদেমুল ইসলাম, সচেতন এনজিও’র সমন্বয়ক সাদ্দাম হোসেন প্রমূখ। এর আগে দিবসটি পালন উপলক্ষ্যে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

স/অ

Print