চাঁদাবাজি ও চুরির মামলা প্রত্যাহার দাবি রাবি ছাত্রলীগের

July 10, 2019 at 5:23 pm

নিজস্ব প্রতিবেদক, রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়াসহ ৬ নেতাকর্মীর বিরুদ্ধে চাঁদাবাজি ও লিচু চুরির ঘটনায় দায়েরকৃত মামলা সাজানো ও ভিত্তিহীন বলে দাবি করেছেন সংগঠনটির নেতাকর্মীরা। আজ বুধবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে মানববন্ধন করে নেতাকর্মীরা এ দাবি করেন। একইসঙ্গে তারা দ্রুত মামলা প্রত্যাহারের দাবিও জানান।

নেতাকর্মীরা বলেন, ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে উদ্দেশ্য প্রণোদিতভাবে ভিত্তিহীন, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক মামলা করা হয়েছে। ক্যাম্পাসকে বিভিন্ন সময় যারা অস্থিতিশীল করার চেষ্টা করে তারাই এ মামলা করেছে।

তারা বলেন, মামলা দায়েরকারীরা আমাদের নেতাকর্মীদের মারধর করেছে, আবার আমাদের উপর মিথ্যা চাঁদাবাজির মামলা করেছে।

এ সময় নেতকর্মীরা ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে শাস্তির দাবি করেন। মানববন্ধনে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের প্রায় দুই শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির হোসেন কর্মসূচি সঞ্চালনা করেন।

উল্লেখ্য, গত ৭ মে রাতে বিশ্ববিদ্যালয় থেকে ইজারা দেওয়া একটি বাগানে লিচু পাড়তে গিয়ে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী প্রহরীদের হাতে মারধরের শিকার হন। এরই জেরে পরের দিন নেতাকর্মীরা ওই বাগানের সব লিচু পেড়ে নিয়ে যায়।

স/শা

Print