লালপুরে সড়কে ডাকাতদলের হামলায় সাত শ্রমিক আহত

July 8, 2019 at 6:08 pm

লালপুর প্রতিনিধি:
সোমবার ৮ জুলাই ভোরে নাটোরের লালপুর উপজেলার লালপুর-আব্দুলপুর সড়কের মুচিপাড়া সাঁকো নামক স্থানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদলের হামলায় কমপক্ষে সাত জন ইটভাটা শ্রমিক আহত হয়েছে। আহতদের লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার ভোরে ভাটা শ্রমিকের সাত জনের একটি দল বাইসাইকেল নিয়ে কাজে যাছছিলেন। শ্রমিকরা উক্ত স্থানে পৌছালে ১০ থেকে ১৫ জনের একটি ডাকাতদল তাদের পথ রোধ করে এলোপাথাড়ী ভাবে মারপিট ও ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। ডাকাতদের হামলায় দিশেহারা হয়ে সুযোগ বুঝে দু-এক জন শ্রমিক সাইকেল ফেলে পালিয়ে এসে স্থাণীয়দের খবর দেয়। খবর পেয়ে স্থানীয়রা ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত শ্রমিক উপজেলার জৌতদৈবকী গ্রামের সোলাইমানের পুত্র আলমগীর হোসেন (২৮) চিকিৎসাধীন অবস্থায় জানান, ডাকাতরা তাদের শুধু মারপিট করে ছেড়ে দিয়েছে তাদের কাছ থেকে তেমন কিছুই নেয়নি, হয়তবা ভুল তথ্যের ভিত্তিতে ডাকতরা তাদের উপর হামলা করেছে বলে তাদের ধারনা। বাকি আহত শ্রমিকদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে।

এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জুয়েল জানান, খবরটি মৌখিকভাবে শুনেছি,এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

স/অ

Print