মদের নেশায় বুঁদ হয়ে মাকেই ধর্ষণ করল ছেলে!

June 20, 2019 at 12:16 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

মদের নেশায় বুঁদ হয়ে মাকেই ধর্ষণ করল ছেলে! এমনই বিস্ময়কর ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাটে। অভিযুক্তকে ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। আর নির্যাতিতার শারীরিক পরীক্ষা করা হবে বলে জানা গেছে।

মদ পেটে পড়লে অনেকেরই হুঁশ থাকে না। মদ্যপান করে স্ত্রী কিংবা বাড়ির লোককে মারধর, এমনকী, খুন করে ফেলার ঘটনা তো আজকাল অহরহই ঘটে। কিন্তু তাই বলে মদ্যপ অবস্থায় মাকে ধর্ষণ! জানা গেছে, গুণধর অভিযুক্ত ছেলের বয়স ২০ বছর, এখনো বিয়ে হয়নি। বালুরঘাট শহরে টোটো চালায় রাহুল রায় নামে এক যুবক। শহরে বাঁধবঙ্গি এলাকায় বাড়ি ওই যুবকের। পরিবারের লোকের দাবি, অল্প বয়সেই মদ্যপানে আসক্ত হয়ে পড়েছে রাহুল। দিনভর টোটো চালানোর পর প্রতি রাতেই মদ পান করে বাড়ি ফেরে সে। রবিবার রাতেও অন্যথা হয়নি।

অভিযোগ, রাতে যখন মদ্যপ অবস্থায় বাড়িতে ফেরে রাহুল, তখন ঘরে একাই ছিলেন তার মা। আচমকাই নিজের মায়ের ওপর ঝাঁপিয়ে পড়ে রাহুল। ছেলের হাতেই ওই নারী ধর্ষিতা হন বলে অভিযোগ। ঘটনাটি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

ঘটনার পর অভিযুক্ত রাহুল রায়কে ধরে গণধোলাই দেন ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা। এরপর খবর দেওয়া হয় বালুরঘাট থানায়। পুলিশ এসে অভিযুক্ত ছেলেকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার ওই যুবককে আদালতে তোলা হলে ১৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন আদালত।

Print