বিশ্বকাপ থেকে ছিটকে গিয়ে ধাওয়ানের আবেগঘন ভিডিওবার্তা

June 20, 2019 at 12:05 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

চলতি বিশ্বকাপ স্কোয়াড থেকে ছিটকে পড়েছেন দেশটির ওপেনিং ব্যাটসম্যান শিখর ধাওয়ান। সামনের ম্যাচগুলোতে আর তাকে পাচ্ছে না দলটি। তার স্থলাভিষিক্ত হতে যাচ্ছে ঋষভ পন্ত।

গত ৯ জুন অজিদের বিপক্ষে দাপুটে জয়ের ম্যাচে ১০৯ বলে ১১৭ রানের দারুণ ইনিংস খেলেন ধাওয়ান।

তবে সে ম্যাচে প্রতিপক্ষের পেসার নাথান কোল্টার-নাইলের করা একটি বলে বাঁহাতের বৃদ্ধাঙ্গুলে চোট পান শিখর। ফলে সেই ম্যাচে আর ফিল্ডিংয়েই নামতে পারেননি এই ব্যাটসম্যান।

চোট কাটিয়ে বিশ্বকাপের পরবর্তী ম্যাচগুলো তিনি খেলতে পারবেন বলে আশা করা হলেও তা আর সম্ভব হয়নি। শেষ পর্যন্ত দেশেই ফিরতে হচ্ছে তাকে। গতকাল বুধবার শিখর যে আর এবারের বিশ্বকাপে খেলছেন না তা নিশ্চিত করে ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

এমন দুঃসংবাদে হতাশ ভারতের ক্রিকেটভক্তরা। রীতিমতো ভেঙে পড়েছেন তারা। রোহিত শর্মার সঙ্গে অন্য প্রান্তে শিখর ছাড়া আর কাউকে ভাবতেই পারছে না তারা।

আর ভক্তদের এমন ভালবাসায় আপ্লুত শিখর। সে লক্ষ্যে গতকালই নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক ভিডিও বার্তা আপলোড করেন শিখর। সেখানে ভক্তদের ধন্যবাদ জানিয়ে আবেগতাড়িত হন তিনি।

ওই ভিডিও বার্তায় শিখর বললেন, ‘আপনাদের ভালবাসায় আমি আপ্লুত। বুড়ো আঙুলে চোটটা আর সারল না। চিকিৎসক জানালেন জুলাইয়ের আগে তা আর ঠিক হবে না। দেশের হয়ে খেলতে চেয়েছিলাম। দূর্ভাগ্যজনকভাবে বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছি। তবে বিশ্বকাপতো চলবেই। এখন ইংল্যান্ড ছেড়ে দেশে ফিরে যাওয়া ছাড়া আর কিছুই করার নেই আমার। দ্রুত সুস্থ হতে এটাই এখন দরকার। ’

এরপর সুস্থ হয়ে পরের সিরিজে ফিরে আসার প্রত্যাশা জানান এই বাঁ হাতি ভারতীয় ওপেনার।

ভক্তদের আশাহত না হতে তিনি বলেন, ‘পরের সিরিজে ফিরব আশা করি। ছেলেরা ভাল খেলছে। বিশ্বকাপ এনো তোমরা। আমার এবং ভারতীয় ক্রিকেট দলকে সমর্থন দেয়া সবার কাছে আমি কৃতজ্ঞ। সবাইকে ধন্যবাদ। ভালবাসা নিও। ’

Print