এবারই প্রথম গ্যালারিতে বসে সাকিবের খেলা দেখতে যাচ্ছেন বাবা-মা

June 18, 2019 at 10:34 am

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সাকিবের ধারাবাহিক ভাল পারফরম্যান্সে উচ্ছ্বসিত তার বাবা মাসুরুর রেজা। মাঠে থেকে ছেলেকে সমর্থন দিতে বুধবার যাবেন ইংল্যান্ড। সাথে যাচ্ছেন সাকিবের মা শিরিন রেজাও। ইংল্যান্ড যাত্রার জন্য সাকিব আগেই সব ব্যবস্থা করে গেছেন। বাকি কাজটুকু কয়েক ’দিন আগে শেষ করেছেন মাশরুর রেজা।

সাকিবের বাবা মাসরুর রেজা সমকালকে বলেন, তিনি কোনোদিন স্টেডিয়ামে সরাসরি সাকিবের খেলা দেখেননি। দুশ্চিন্তার কারণে টেলিভিশনেও সরাসারি খেলা দেখেননি। শুধু হাইলাইটস দেখতেন। এবারই প্রথম তিনি গ্যালারিতে বসে সাকিবের খেলা উপভোগ করতে যাচ্ছেন।

তিনি বলেন, তাদের ইচ্ছার পাশাপাশি সাকিবেরও ইচ্ছা তার বাবা-মা এবার গ্যালারিতে বসে বিশ্বকাপ খেলা উপভোগ করুক। এজন্য যাওয়ার আগে সাকিব তাদের ভিসাসহ সব ব্যবস্থা করে গেছে। বিমান টিকিটসহ বাকি অফিসিয়াল প্রক্রিয়া আমি শেষ করেছি। আশা করছি ১৯ তারিখের পরবর্তী ম্যাচগুলো সরাসরি দেখতে পাবো।

এবারের বিশ্বকাপে সাকিব ধারাবাহিকভাবে ভাল খেলায় উচ্ছ্বসিত মাসরুর রেজা বলেন, বাংলাদেশ ভাল খেলেই দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজকে হারিয়েছে। বৃষ্টির জন্য পরিত্যাক্ত না হলে শ্রীলংকার সাথেও বাংলাদেশ জিততো। আর নিউজিল্যান্ডের সাথে খেলায় ভাগ্য বাংলাদেশের পক্ষে ছিল না। তা না হলে বাংলাদেশের সেমিফাইনাল খেলাটা অনেকটাই নিশ্চিত হয়ে যেত। তবু তিনি আশাবাদী বাংলাদেশ সামনের ম্যাচগুলো জিতে সে লক্ষ্যে পৌঁছবে।

মাশরুর রেজার প্রত্যাশা, সাকিব যেমন খেলছে সে যেন গোটা টুর্নামেন্টে খেলার ধারাহিকতা ধরে রাখতে পারে। একই সাথে সাকিবের মতো বংলাদেশ দল যেভাবে ভাল খেলছে, সেভাবে যাতে খেলতে পারে এজন্য তিনি সৃষ্টিকর্তার কাছে দোয়া প্রার্থনা করে টিমের সকল সদস্যর সুস্থতা কামনা করেছেন। তিনি দেশবাসীর কাছে দোয়াও চেয়েছেন।

সাকিবের বাবা বলেন, বিশ্ব ক্রিকেটে বাংলাদেশের আজকের এই শক্ত অবস্থানের মূল কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তিনি মনে করেন, প্রধানমন্ত্রীর প্রত্যক্ষ সহযোগিতা ও অনুপ্রেরণায় বাংলাদেশ ক্রিকেট দল আজ এই অবস্থানে পৌঁছতে পেরেছে।

Print