পাবনায় ঈদের দিন লাশ হয়ে বাড়ি ফিরলেন গৃহবধূ সখিনা

June 6, 2019 at 1:28 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

পাবনার চাটমোহরে ঈদের দিনে লাশ হয়ে বাড়ি ফিরলেন সখিনা খাতুন (৪২) নামে এক গৃহবধূ। বুধবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

এর আগে মঙ্গলবার রাতে ঈদ সামগ্রী কিনে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত সখিনা খাতুন পৌর শহরের কাজীপাড়া মহল্লার হানিফ আলী শেখের স্ত্রী।

পরিবারের বরাত দিয়ে স্থানীয়রা জানান, মঙ্গলবার রাত ৮টার দিকে সখিনা খাতুন রাত পৌর শহরের বাসষ্ট্যান্ড এলাকার একটি মুদি দোকান থেকে সেমাই, চিনি, লাচ্চা কিনে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে একটি দ্রুত গতির মোটরসাইকেল তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এতে তিনি বুকে ও মাথায় আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়েন এবং রক্তাক্ত জখম হন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেলে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। বুধবার চিকিৎসাধীন অবস্থায় মারা যান সখিনা খাতুন।

এদিকে ঈদের দিন বুধবার দুপুরে লাশ নিয়ে ফেরার পর বাড়িটিতে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। এলাকার সবাই যখন ঈদের আনন্দে মাতোয়ারা, ঠিক তখন সখিনা খাতুনের স্বজনদের কান্নায় পরিবেশ ভারি হয়ে ওঠে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মো. রাজ আলী বলেন, ঘটনাটি অত্যন্ত বেদনাদায়ক। ঈদের দিন সবাই যখন আনন্দ করছে তখন পরিবারটিতে চলে শোকের মাতম।

Print